অলসদের নিয়ে ভালো কিছু শুরু করতে নেই: পরীমণি

ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী পরীমণী। সম্প্রতি নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্ট করেছেন। যেখানে পরিশ্রমের যেমন বিকল্প হয় না ঠিক স্বপ্নবাজ মানুষ ছাড়া জগতে বড় কিছু গড়ে তোলা সম্ভব হয় না বলে জানিয়েছেন।

পরীমণি পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আমি বিশ্বাস করি, মানুষের উদ্দেশ্য সৎ থাকলে সেখানে সফলতা আসবেই। আমি এ ও বিশ্বাস করি অলসদের নিয়ে ভালো কিছু শুরু করতে নেই।’

সেই পোস্টের কমেন্ট বক্সে ফাহিম নামে একজন লিখেছেন, মাশাআল্লাহ খুব সুন্দর লাগছে সবাইকে ভালোবাসার এ বন্ধন অটুট থাকুক আজীবন পরী মণি আপু। তুরান নামে আরেকজন লিখেছেন, আলহামদুলিল্লাহ আল্লাহ মহান আমাদের উদ্দেশ্য সৎ, নিশ্চয়ই সাফল্য আসবে ইনশাআল্লাহ।

বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচিত-সমালোচিত পরীমণি। কর্মজীবনের শুরুতে মডেল ছাড়াও তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন।

পরীমণি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এরমধ্যে জাকারিয়া শৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন।এ নাটকে আমিন খান, পপি তার সহশিল্পী ছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমণি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি।

শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন তার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে।

Leave a Reply

Your email address will not be published.