আমি কেন বলতে যাব অমুকের সঙ্গে আমার সম্পর্ক আছে: রোশান

এবার ঈদে মুক্তি পেয়েছে জিয়াউল রোশান অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’। এটি নির্মাণ করেছেন এমডি ইকাবাল। সিনেমাটি এরই মধ্যে বেশ প্রশংসিত হয়েছে।

ঈদ আড্ডায় দেশের জনপ্রিয় একটি অনলাইন গণমাধ্যমের সঙ্গে সময় দেন তিনি। সেখানে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন এই নায়ক।

নায়করা যেসব নায়িকাদের সঙ্গে সিনেমায় কাজ করেন, দেখা যায় কিছুদিন পর অনেক নায়কের ওই নায়িকাদের সঙ্গে বিভিন্ন ধরনের সম্পর্কের গুঞ্জন ওঠে, কিন্তু আপনার বেলায় শুনি না কেন?’

উপস্থাপকের এমন প্রশ্নের জবাবে রোশান বলেন,  রিউমার ছড়ানো বা অযাচিত আলোচনা আমি মোটেই পছন্দ করি না। অনেকেই অনেক অযাচিত আলোচনা তৈরি করতে চায়। তবে আমি কোনো সুযোগ দেই না।

কেউ কেউ এমনও বলেছেন, রিউমার বা আলোচনা-সমালোচনা না ছড়ালে খবরের শিরোনামে থাকা যায় না। সবার এমন কথার জবাবে আমি বলি- রিউমার ছড়ানো বা অযাচিত আলোচনা আমি মোটেই পছন্দ করি না।

রোশান আরও বলেন, অনেকে বলেন ভাই একটা আলোচনা তৈরি করে দেই। যেটা অনেকেই করে। এ করে অনেকেই আলোচনায় থাকতে চায়। এমন আলোচনা যারা তৈরি করে দিতে চায় আমি তাদেরকে পরিষ্কার জানিয়ে দেই- আমার কাছে এসব আলোচনা ভালো লাগে না।

যার সঙ্গে আমার প্রেম বা কোনো ধরনের সম্পর্ক নেই, আমি কেন বলতে যাব আমার অমুকের সঙ্গে সম্পর্ক আছে। অমুকের সঙ্গে আমার প্রেম আছে বলে নিউজ করালাম।

কয়দিন পর আবার গিয়ে বললাম এগুলো ভুয়া ছিল। আমি আবারও বলছি এ ধরনের আলোচনা বা প্রচার আমার প্রয়োজন নেই।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু রোশানের। তিনি ‘রক্ত’ সিনেমার মাধ্যমে ২০১৬ সালে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। ‘রক্ত’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন পরীমণি। এটি বাংলাদেশ এবং ভারতে মুক্তি পায়।

বাংলাদেশ ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ‘ধ্যাততেরিকি’ তার দ্বিতীয় সিনেমা। ২০১৭ সালে মুক্তি পায় তার অভিনীত ভারতীয় বাংলা চলচ্চিত্র ‘ককপিট’। অভিনেতা দেব প্রযোজিত এ সিনেমায় দেবের সঙ্গে রোশান পার্শ্ব ভূমিকায় ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.