ঈদে আসছে ‘ডার্ক ওয়ার্ল্ড’

এবারের কোরবানির ঈদে চারটি সিনেমা মুক্তি পাচ্ছে। আগেই শোনা গিয়েছিল রায়হান রাফীর ‘তুফান’, রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’, মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমাগুলো উৎসবে আসছে।

এবার মোস্তাফিজুর রহমান মানিক নিয়ে আসছেন তার ‘ডার্ক ওয়ার্ল্ড’। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই। ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় মুন্না-কৌশানীর সঙ্গে দেখা যাবে দীপা খন্দকার, মিশা সওদাগর, শিবা শানু প্রমুখকেও। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির প্রযোজনা করেছেন মুন্না খান নিজেই।

গেল ৮ জুন প্রকাশ হয়েছে ‘ডার্ক ওয়ার্ল্ড’র প্রথম পোস্টার। ১০ জুন আসে ট্রেলার। একদিন পর প্রকাশ পায় সিনেমাটির দ্বিতীয় পোস্টার। ইতোমধ্যেই প্রশংসিত হয়েছে ট্রেলার ও পোস্টার।

২ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারের শুরুতেই শোনা যায় অভিনেতা মুন্না খানের সংলাপ। নায়ক বলছিলেন, ‘জীবনে কত মানুষের ক্ষতি করেছি’ এখন সব চোখের সামনে ভাসছে’, এরপরই পুলিশের সঙ্গে মারকাটারি অ্যাকশন দৃশ্য।

প্রকাশিত ট্রেলারে আরও দেখা যায়, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জির সঙ্গে মুন্না খানের কিছু রোমান্টিক মুহূর্ত। তবে রোমান্টিকতার থেকেও বেশি নজরকাড়ে দুর্ধর্ষ ডাকাতকে ঢাকায় এনে একের পর এক খুনের ঘটনা। একের পর এক হামলা ও খুনের দৃশ্য দিয়ে ভরপুর পুরো ট্রেলার।

সিনেমা প্রসঙ্গে নির্মাতা মানিক বলেন, “গল্পভিত্তিক সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’। প্রেক্ষাগৃহে দর্শক এটি উপভোগ করবেন বলেই আশা করছি। ঈদের প্রতিটি সিনেমাই আমাদের সিনেমা। সবগুলোর সাফল্য কামনা করি।”

বিরতি কাটিয়ে ‘ডার্ক ওয়ার্ল্ড’ দিয়েই বড়পর্দায় ফেরার কথা ছিল মাহিয়া মাহির। কিন্তু এক দিন শুটিং করেই প্রযোজক ও নায়ক মুন্না খানের সঙ্গে অভিমান করে সিনেমা থেকে সরে দাঁড়ান তিনি। পরে তার জায়গায় অভিনয় করেন পশ্চিমবঙ্গের কৌশানী।

তবে মাহি সিনেমাটি না করায় দুঃখ নেই নায়ক মুন্নার। তার মতে কৌশানী দুই বাংলায় জনপ্রিয়। তাই কলকাতার এই নায়িকাকে নেওয়া লাভজনক হয়েছে বলেই ভাবছেন মুন্না।

এই নায়কের ভাষ্য, সিনিয়ররা তার ৩ কোটি টাকা বাজেটের ‘ডার্ক ওয়ার্ল্ড’ ঈদেই মুক্তি দিতে উৎসাহিত করেছেন। কারণ বড় আয়োজনের এই সিনেমা ঈদেই মুক্তির মোক্ষম সময় বলে মনে করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.