ঈদে আসছে না ‘জংলি’

কোরবানির ঈদে মুক্তি দিতে দারুণ তোড়জোর চলছিল ‘জংলি’ সিনেমা টিমের। পাত্রপাত্রীদের লুক প্রকাশ করে পরিচালক বলেছিলেন, ঈদে ‘জংলি’ আসছে এবং সেটা ‘যে কোনো মূল্যে’। কিন্তু বাধ সাধলো ঘূর্ণিঝড় রেমাল।

ঝড়ের তাণ্ডবে ভেঙে গেছে ‘জংলি’ সিনেমার শুটিংয়ের সেট। ফলে শুটিংয় নিয়ে শিডিউল বিপর্যয় ঘটেছে। এতে করে সিনেমাটি কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে না বলে জানিয়েছেন পরিচালক এম রাহিম।

তিনি বলেন, ‘টানা শুটিং করেছি আমরা। একই সঙ্গে ভারতে চলছিল সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও চলছিল ঢাকায়। মে মাসে আউটডোরে শুটিংয়ের সময় প্রচণ্ড গরমে ইউনিটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তবু আমরা কঠোর পরিশ্রম চালিয়ে গেছি’।

তিনি আরও বলেন, ‘সবশেষ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে শুটিং বন্ধ রাখতে হয় আমাদের। পুরো একটি সেট ঝড়ে ভেঙে যায়। প্রকৃতির ওপর তো কারো নিয়ন্ত্রণ নেই। দর্শকদের যে সিনেমা আমরা উপহার দিতে চাই, সেই কোয়ালিটি অ্যাচিভ করা সম্ভব হবে না এই ঈদে। এ মানের সিনেমার সঙ্গে কোয়ালিটিতে কম্প্রোমাইজ করাটা একেবারেই আনএথিক্যাল হবে’।

‘জংলি’র গল্প লিখেছেন এম রাহিম নিজে। চিত্রনাট্য করেছেন মেহেদী হাসান মুন ও সেঁজুতি সাহা।

পরিচালাক রাহিম বলেন, “জংলি সিনেমায় দর্শক মিশ্র ঘরানার ফিল পাবে। রোমান্স, ড্রামা, ট্র্যাজেডি ও অ্যাকশন, ইমোশন মিলিয়েই গল্পটা সাজিয়েছি।”

‘জংলি’র মূল ভূমিকায় অভিনয় করছেন সিয়াম আহমেদ, বিপরীতে আছেন শবনম বুবলী।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু।

এ সিনেমার চারটি গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ। এই চারটি গান আবার অ্যালবাম আকারেও আসবে, যা হবে ২০১৬ সালের পর প্রিন্স মাহমুদের প্রথম অ্যালবাম।

Leave a Reply

Your email address will not be published.