‘তুফানে’র টিকিট না পেয়ে হলে ভাঙচুর

শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার টিকিট না পেয়ে রাজধানীর মধুমিতা সিনেমা হলে ভাঙচুর চালিয়েছেন বিক্ষুব্ধ দর্শকরা।

১৮ জুন সন্ধ্যা ছয়টার দিকে ‘তুফান’ সিনেমা চলাকালে ভাঙচুরের এই ঘটনা ঘটে। এ সময় হলের পোস্টার ডিসপ্লে, চেয়ার ও দরজার গ্লাস ভাঙচুর করা হয়।

অনেক দর্শকের অভিযোগ, কাউন্টারে নির্ধারিত দামে টিকিট বিক্রি না করে হলের বাইরে অতিরিক্ত দামে অবৈধভাবে টিকিট বিক্রি করা হয়। ভাঙচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং  দুই কালোবাজারিকে আটক করে।

মধুমিতা হলে সরেজমিনে গিয়ে দেখা গেছে, বেশ কয়েকজন দর্শক একত্র হয়ে হলের অভ্যন্তরে ঢুকে তাণ্ডব শুরু করে।

এ সময় লাথি দিয়ে হলের দরজা ভাঙেন কয়েকজন উত্তেজিত দর্শক। ঢিল ছুড়ে ভাঙা হয় দরজার গ্লাস। ছিঁড়ে ফেলা হয় দেয়ালে সাঁটানো পোস্টার, ভেঙে ফেলা হয় পোস্টার বোর্ড।

এ সময় ‘তুফান’ সিনেমা দেখতে আসা দর্শকেরা অভিযোগ করেন, অনেক দিন ধরেই মধুমিতা সিনেমা হলে টিকিট কালোবাজারি হয়ে আসছিল। সোমবার ‘তুফান’ সিনেমার মুক্তি হওয়ার পরপরই টিকিট বিক্রি হয়ে যায়। এরপর মঙ্গলবার সন্ধ্যা ৬টার শো দেখার জন্য মধুমিতা হলে দর্শকের চাপ বেড়ে গেলে টিকিটের সংকট সৃষ্টি হয়। দর্শকদের অভিযোগ, হল কর্তৃপক্ষের যোগসাজশে ব্ল্যাকে বিক্রি হচ্ছিল ‘তুফান’-এর টিকিট।

এ বিষয়ে যোগাযোগ করা হলে মধুমিতা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক নওশাদ গণমাধ্যমকে বলেন, আমাদের নির্ধারিত আসনের তিনগুণ দর্শক এসেছেন হলে। এত দর্শকের চাপ সামাল দেওয়া যায়নি।

তিনি অভিযোগ করে বলেন, কয়েকজন ইউটিউবার দর্শকদের মারমুখী হতে উসকানি দিয়েছে।

এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খানের সিনেমা তুফান।  সিনেমাটির পরিচালক রায়হান রাফী।

একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে সিনেমাটি। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ।

শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.