‘দিনশেষে কাক তো কাক-ই থাকবে’

সম্প্রতি নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন নায়ক বাপ্পি চৌধুরী। রহস্যময় সেই স্ট্যাটাসে কোনো এক ব্যক্তিকে ‘কাক’ সম্বোধন করেন তিনি।

৩ ফেব্রয়ারি রাতে ফেসবুকে কোনো ছবি পোস্ট না করে বাপ্পি লেখেন, বর্তমানে কাককে জোর করে ময়ূর সাজানোর অপচেষ্টা হচ্ছে। কারণ দিনশেষে কাক তো কাক-ই থাকবে! শুধু সময়ের ব্যবধানে ময়ূরগুলো হারিয়ে যাবে।

কাকে ‘কাক’ আর কার প্রতি আক্ষেপ নায়কের লেখায় কোনোকিছুই স্পষ্ট হয়নি। এদিকে নেটিজেনরা বাপ্পির এ পোস্টে শুরু করেছেন অসংখ্য মন্তব্য।

বাপ্পির করা পোস্টের কমেন্ট বক্স থেকে জানা যায়, বাপ্পির ভক্তরা বলছেন, নায়ক ‘কাক’ বলতে বাংলার জেমস বন্ড খ্যাত অনন্ত জলিলকে বুঝিয়েছেন।

হঠাৎ বাপ্পির এমন পোস্টের কারণও উল্লেখ করেছেন অনেকে। নেটিজেনরা বলছেন, সম্প্রতি দেশের একটি ঐতিহাসিক সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু শেষে ওই সিনেমা থেকে বাদ পড়েছেন বাপ্পি।

বাপ্পির পোস্টে ধারণা করা যায়, ঐতিহাসিক ওই সিনেমায় বাপ্পির চুক্তিবদ্ধ চরিত্রে অভিনয় করছেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। আর সেটাই হয়তো মেনে নিতে পারছেন না তরুণ এ অভিনেতা।

জাজ মাল্টিমিডিয়ার প্রথম ডিজিটাল চলচ্চিত্র ভালোবাসার রঙ-এ অভিনয়ের মধ্য দিয়ে সিনেমা জগতে পা রাখেন বাপ্পি চৌধুরী। এরপর অসংখ্য সিনেমা দর্শকদের উহার দিয়েছেন তিনি। তার জনপ্রিয় কিছু সিনেমা হলো অন্যরকম ভালবাসা, ইঞ্চি ইঞ্চি প্রেম,আমি তোমার হতে চাই, সুলতানা বিবিয়ানা, আসমানী, শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published.