পর্দা মাতাতে আসছেন মেহজাবীন-ইয়াশ

দীর্ঘ বিরতির পর নতুন ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’ নিয়ে ফিরছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তরুণ নির্মাতা রবিউল আলম রবি পরিচালিত ওয়েব প্ল্যাটফর্ম চরকি’র বড় প্রজেক্ট ‘মিনিস্ট্রি অফ লাভ’-এর চতুর্থ ফিল্ম এটি। এতে আরও অভিনয় করেছেন ইয়াশ রোহান, বিজরী বরকতউল্লাহ ও ইরফান সাজ্জাদের মতো জনপ্রিয় তারকারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চরকির অফিসিয়াল পেজে বলা হয়েছে, ‘খুব শীঘ্রই আসছে মিনিস্ট্রি অফ লাভের চতুর্থ ফিল্ম ‘ফরগেট মি নট’। অভিনয়ে মেহজাবীন চৌধুরী, ইয়াশ রোহান, বিজরী বরকতউল্লাহ ও ইরফান সাজ্জাদ। পরিচালনায় রবিউল আলম রবি।’

যদিও ছবিটির গল্প নিয়ে এখনই কিছু জানা যায়নি। তবে প্রকাশিত পোস্টার দেখে বেশ ইন্টারেস্টিং মনে হচ্ছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে চরকির ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টার প্রকাশের মাধ্যমে জানানো হয় এর মুক্তির তারিখ। পোস্টারে একে অপরের দিকে তাকিয়ে আছেন ইয়াশ রোহান ও মেহজাবীন। ইয়াশের দিকে সবুজ প্রান্তর, আর আধুনিকতার হাতছানি মেহজাবীনের দিকে। যার ক্যাপশনে লেখা, হঠাৎ করে নাই হয়ে যাওয়া ছেলেটার ভেতর কী চলছিল? আসলে কী হতে যাচ্ছে, সেটি জানতে অপেক্ষা করতে হবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত।

‘মিনিস্ট্রি অফ লাভ’ প্রজেক্টের চতুর্থ ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’। তাই বোঝাই যাচ্ছে, সম্পর্কের নানা ঘটনা ছড়িয়ে ছিটিয়ে থাকবে ওয়েব ফিল্মটিতে। মিনিস্ট্রি অফ লাভ প্রেজেক্টর অন্য ওয়েব ফিল্মগুলো হলো- সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি, মনোগামী ও কাছের মানুষ দূরে থুইয়া। এগুলো যেমন দর্শকরা পছন্দ করেছে, ‘ফরগেট মি নট’ ও দর্শকদের চাহিদা মেটাবে বলে আশা পরিচালকের।

নির্মাতা রবিউল আলম রবি, এর আগে চরকিতে তার নির্মিত ‘ঊনলৌকিক’ ও ‘ক্যাফে ডিজায়ার’ মুক্তি পেয়েছে। ওয়েব ফিল্ম নিয়ে তেমন কিছু বলতে চাননি নির্মাতা। শুধু জানিয়েছেন, দর্শকরা স্বস্তিতে ফিরুক। আর সেটি যদি তার ফিল্মটি নিয়ে আসতে পারে, তাহলেই তিনি খুশি।

Leave a Reply

Your email address will not be published.