বলিউড অভিনেতা গোবিন্দ গুলিবিদ্ধ

নব্বইয়ের দশকে বলিউড কাঁপানো নায়ক গোবিন্দ গুলিবিদ্ধ হয়েছেন। তার ম্যানেজার ও পুলিশ জানিয়েছে, মঙ্গলবার (১ অক্টোবর) ভুলবশত নিজের লাইসেন্স করা রিভলভারের গুলি তার পায়ে আঘাত করে।

পুলিশের এক কর্মকর্তা জানান, আজ ভোর পৌনে ৫টার দিকে মুম্বাইয়ের জুহুর বাসা থেকে বের হওয়ার সময় গোবিন্দর রিভলভার থেকে ভুলে গুলি বের হয়ে যায়।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ৫টার দিকে শুটিংয়ে বের হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। অভিনেতার পায়ে গুলি লেগেছে। সেটাও আবার নিজের রিভলভার থেকে। এরপরই তড়িঘড়ি তাকে মুম্বাইয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সূত্রের খবর, সেই সময় অভিনেতা তথা শিবসেনা নেতা বাড়ি থেকে বের হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তখনই নিজের বন্দুক পরিষ্কার করার সময়ে ভুলবশত গুলি বেরিয়ে তার হাঁটুতে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন গোবিন্দা। যন্ত্রণায় কাতরাতে থাকেন। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।

মুম্বাইয়ের এক হাসপাতালের ক্রিটিকাল কেয়ার বিভাগে ভর্তি রয়েছেন গোবিন্দা। হাসপাতাল সূত্রের খবর, অভিনেতার শরীর থেকে অনেকটা রক্তপাত হয়েছে। আপাতত গোবিন্দাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।

ঠিক কীভাবে তার নিজের রিভলভার থেকে ভুল করে গুলি বেরিয়ে পায়ে লাগল, সে বিষয়ে এখনও স্পষ্ট জানা যায়নি। ইতোমধ্যে পুলিশ বন্দুকটি বাজেয়াপ্ত করেছে।

Leave a Reply

Your email address will not be published.