হাসপাতাল থেকে হুইলচেয়ারে বের হলেন গোবিন্দ

চার দিন পর বলিউড অভিনেতা গোবিন্দ হাসপাতাল থেকে ছাড়া পেলেন। বের হয়েই কৃজ্ঞতা জানালেন ভক্ত এবং সৃষ্টিকর্তার প্রতি। তবে এ সময় তাকে হুইল চেয়ারে করে হাসপাতাল ছাড়তে হয়। সঙ্গে ছিলেন তার স্ত্রী সুনীতা আহুজা ও কন্যা টিনা আহুজা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (৪ অক্টোবর) হাসপাতাল থেকে ডিসচার্জ করা হয় গোবিন্দকে। হুইল চেয়ারে বসে হাসপাতাল ছাড়ার সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এসময় ভক্তদের উদ্দেশে ফ্লাইয়িং কিস দেন গোবিন্দ। বলেন, আই লাভ ইউ, সকলকে ধন্যবাদ। ৬ সপ্তাহের জন্য আমাকে বেড রেস্টে থাকতে বলেছেন চিকিৎসক। আশা করছি, খুব শিগগিরই সুস্থ হয়ে উঠব।

মঙ্গলবার (১ অক্টোবর) ভোর ৪টা ৪৫ মিনিটে নিজের লাইসেন্স করা রিভলবার থেকে পায়ে গুলিবিদ্ধ হন গোবিন্দ। প্রচুর রক্তক্ষরণ হতে শুরু করলে দ্রুত হাসপাতালের ক্রিটিক্যাল ইউনিটে ভর্তি করা হয় ৬০ বছর বয়সি অভিনেতাকে।

গোবিন্দের ম্যানেজার শশী সিনহা সংবাদমাধ্যমকে বলেন, কলকাতার এক অনুষ্ঠানে অংশ নিতে ভোর ৬টার ফ্লাইট ধরতে বের হচ্ছিলেন গোবিন্দ। তখন ব্যক্তিগত রিভলবারটি আলমারিতে তুলে রাখতে গেলে তা মাটিতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে একটি গুলি বের হয়ে গোবিন্দর পায়ে লাগে।

হাসপাতালের ক্রিটিক্যাল ইউনিটে ভর্তির পর হাঁটুর দুই ইঞ্চি নিচে দ্রুত অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। এরপর গুলিবিদ্ধ স্থানে সফল অস্ত্রোপচার করে গুলিটি বের করেন। এ কারণে গোবিন্দর পায়ে ১০টি সেলাই দিতে হয়।

Leave a Reply

Your email address will not be published.