‘অনেক খারাপ কিছু হতে পারত, ভগবানের কৃপায় তা হয়নি’

প্রিন্সেপ ঘাটে সোমবার(১৬ সেপ্টেম্বর) শুটিং ছিল মধুমিতা সরকারের। রাতে শুটিং শুরু হওয়ার আগে কিছুক্ষণের জন্য সময় ফাঁকা পেয়েছিলেন তিনি।

সেই সময়েই ভূতনাথ মন্দিরে যাবেন বলে ঠিক করেন। আর তখনই মন্দিরে যাওয়ার পথে ঘটে বিপদ। একটুর জন্য প্রাণে বেঁচে যান অভিনত্রী। দুঘর্টনাস্থল থেকেই ফেসবুক লাইভে শিউরে ওঠা অভিজ্ঞতার কথা জানান মধুমিতা।

ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী লাইভে বলেন, ‘ভূতনাথ মন্দিরে পূজা দিতে যাওয়ার সময় আমি ভয়াবহ ঘটনার মুখোমুখি হয়েছি। বসেছিলাম ড্রাইভারে পেছনের সিটে। একটা লরি আমার গাড়িতে খুব জোরে এসে ধাক্কা মারে। অনেক খারাপ কিছু হতে পারত, ভগবানের কৃপায় তা হয়নি। আমি একেবারে সুস্থ আছি।’

তিনি আরও জানান, আজকের এই দুর্ঘটনার পরও তিনি মন্দিরে পূজা দিয়েছেন। আর ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন, সবসময় সঙ্গে থাকার জন্য।

ছোটবেলা থেকেই শিব-ভক্ত মধুমিতা সরকার। ক’দিন আগে দেওঘরেও দেখা গিয়েছিল তাকে। এমনকী, মাঝ রাতে দেওঘরের রাস্তায় দাঁড়িয়ে নারী সুরক্ষার কথাও লিখেছিলেন সমাজমাধ্যমে। রাত ২টোর সময়ে রাস্তায় নির্বিঘ্নে ঘুরে বেড়ান অভিনেত্রী।

কেউ তাঁকে উত্যক্ত বা কুরুচিকর মন্তব্য করছেন না বলেও জানান। মন্দিরে প্রণাম করেই মধুমিতাকে বলতে শোনা যায়, “এখন রাত দুটো। এই সময়ে এমন নির্জন জায়গায় একা রাস্তায় ঘুরে বেড়াচ্ছি। কেউ কিন্তু আমার দিকে ঘুরে তাকাচ্ছে না।”

আবার সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়েরও বিরুদ্ধেও মুখ খুলেছিলেন মধুমিতা।

Leave a Reply

Your email address will not be published.