আবেদনময়ী লুকে নুসরাত ফারিয়া

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। হার্টথ্রুব এই নায়িকার সৌন্দর্য একেবারেই অন্যরকম। অপরূপ সুন্দর মুখশ্রী, মিষ্টি হাসি আর ধারালো ফিগারের নুসরাতকে মানিয়ে যায় সব ধরণের সাজপোশাকে।

বিভিন্ন অনুষ্ঠানে যেমন তাকে দেখা যায় নানা জমকালো লুকে, তেমনি প্রায়ই তিনি একেবারে ন্যাচারাল লুকে সামনে আসেন সবার। বিশেষ করে ভ্রমণপ্রেমী নুসরাত ফারিয়া নানা দেশের ঘুরে বেড়ানোর সময় চোখে আরাম দেওয়া লুকে অবকাশযাপনের ছবি শেয়ার করেন ভক্তদের সঙ্গে সবসময়।

সম্প্রতি তিনি গিয়েছেন অস্ট্রেলিয়াতে। সেখানে সিডনীর পথে পথে হেঁটে বেড়াতে গিয়ে তিনি পরেছেন এক চোখ জুড়ানো ফুলেল ড্রেস। স্ট্র্যাপ দেওয়া স্লিভ নামিয়ে স্লিভলেস লুকও এনেছেন তিনি এখানে কোনো কোনো ছবিতে। পুরো দৈর্ঘ্যের এই প্যাস্টেল পীচরঙা ড্রেসে ফ্লোরাল ডিজিটাল প্রিন্ট করা। মিনিমাল সাজ আর খোলা চুলে ভরপুর আবেদন ছড়াচ্ছেন।

আর এসব ছবি ফেসবুক আইডিতে শেয়ার করে ইংরেজিতে একটি ক্যাপশন লিখেছেন ফারিয়া। যার অর্থ দাঁড়ায়, ‘সেই শেষ দিন আমি মন দিয়ে কাঁদব বলে ঠিক করলাম। সেই সকালের পর, আমি এই ফুলের মতোই ফুটেছিলাম।’।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি।

এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশি প্রযোজনায় তার অভিনীত ছবি ‘শাহেনশাহ’। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন।

সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে নুসরাত ফারিয়াকে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.