আসছে ‘বিগ বস ১৮’

ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’।ডাচ রিয়েলিটি শো ‘বিগ ব্রাদার’ এর ভারতীয় সংস্করণ ‘বিগ বস’ এর যাত্রা শুরু হয় ২০০৬-০৭ সালে। প্রথম সিজনের সঞ্চালক ছিলেন ‘মুন্না ভাই এমবিবিএস’ এর অভিনেতা আরশাদা ওয়ারসি।

দ্বিতীয় সিজনে সঞ্চালকের আসনে দেখা যায় শিল্পা শেঠিকে। তৃতীয় সিজনে অমিতাভ বচ্চন সঞ্চালকের দায়িত্বে ছিলেন। শো এর চতুর্থ সিজন থেকে সালমান খান নিয়মিত সঞ্চালনা করে আসছেন।

ব্যক্তিত্ব, রসিকতা ও অনন্য স্টাইলের মাধ্যমে দর্শকদের মনে স্থান করে নিয়েছেন উপস্থাপক ও বলিউড মেগাস্টার সালমান খান। এবার ‘বিগ বস ১৮’ নিয়ে ছোটপর্দায় ফিরছেন ভাইজান। প্রতিবারের মতো নিয়ম মেনে এবারও অক্টোবর মাসেই আসছে ‘বিগ বস’।

জানা গেছে, ইতিমধ্যেই একাধিক জনের কাছে এই শোতে অংশ নেওয়ার প্রস্তাব গিয়েছে। যদিও আনুষ্ঠানিক ভাবে এখনও কাউকেই প্রতিযোগী হিসেবে ঘোষণা করা হয়নি। ইশা কোপিকর সহ শাইনি আহুজা, গুরুচরণ সিং, অর্জুন বিজলানি, করণ প্যাটেল, সমীরা রেড্ডির কাছে এই প্রস্তাব গিয়েছে।

শোনা যাচ্ছে সুরভী জ্যোতি, পূজা শর্মা, শোয়েব ইব্রাহিম, দলজিৎ কৌরের নামও। এছাড়া অনুমান করা হচ্ছে অভিষেক মালহান, দীপিকা আর্য, ডলি চায়েওয়ালা, প্রমুখের মতো সোশ্যাল মিডিয়া তারকারাও থাকতে পারেন প্রতিযোগী হিসেবে। তবে সবটাই এখন অনুমান। আসলে কারা অংশ নিলেন সেটা শো শুরু হলেই জানা যাবে।