ইলিয়াস কাঞ্চনের ওপর ক্ষেপলেন অপু বিশ্বাস, বললেন আসলে কি এটা আপনি?

‘কলকাতায় বড় ধাক্কা খেল তুফান’ এমন শিরোনামের একটি সংবাদ নিজের ভেরিফাইড ফেসবুকে শেয়ার করেন ঢাকাই সিনেমার শক্তিশালী অভিনেতা ইলিয়াস কাঞ্চন। শাকিব খানের সুপারহিট এই সিনেমাটি নিয়ে নেতিবাচক পোস্টটি ভালোভাবে নেননি শাকিব ভক্তরা। তাদের সঙ্গে যোগ দিলেন অপু বিশ্বাসও।

ইলয়াস কাঞ্চনকে সরাসরি প্রশ্ন করে অপু বলেন, ‘আসসালামু আলাইকুম। আপনি একজন গুণী এবং অভিভাবক ইন্ডাস্ট্রির জন্য, আপনার এই সংবাদটি শেয়ার দেওয়া দেখে ভাবলাম আসলে কি এটা আপনি?’

তবে নায়িকার এ প্রশ্নের জবাবে ইলিয়াস কাঞ্চন এখনো কিছু জানাননি। যদিও অন্য একজন অপুকে এ নিয়ে মন্তব্য করে বলেছেন, ‘এটি ইলিয়াস কাঞ্চনের ফেসবুক আইডি হলেও হয়তো এডমিন নিয়ন্ত্রণ করেন। কাঞ্চন ভাই হয়ত কিছু জানেই না!’

এবারের ঈদুল আজহায় অর্থ্যাৎ গত ১৭ জুন মুক্তি পায় তুফান। মুক্তির পর থেকে একের পর এক রেকর্ড ভাঙছে সিনেমাটি। শুক্রবার (৫ জুলাই) ভারতজুড়ে মুক্তি পায় রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটি। কলকাতায় সিনেমার ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছে টালিগঞ্জের নামি প্রযোজনা সংস্থা, শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

পশ্চিমবঙ্গের ৪৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘তুফান’। আনকাট সেন্সর পাওয়া তুফানে শাকিব খান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী।

আরও আছেন ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, মিশা সওদাগর, সালাউদ্দিন লাভলু। ছবিতে শাকিব খান একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড।ডিজিটাল পার্টনার চরকি ও ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।

Leave a Reply

Your email address will not be published.