ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন অভিষেক!

দু’দিন ধরে একটি ভিডিও ভাইরাল! যা দেখে অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাইয়ের বিচ্ছেদ নিয়ে আর কোন ধোয়াশা রইলো না! সাদা-কালো এই ভিডিওতে শুধু অভিষেক বচ্চনের মুখ দেখা গিয়েছে। ভিডিওটি যে খুব পুরনো নয় সেটাও বেশ বোঝা যাচ্ছে। তাই নেটিজেনরা ধরেই নিয়েছে বিচ্ছেদ হয়েই গিয়েছে এই দুই তারকার।

সাদা-কালো ভিডিওতে কালো টি-শার্ট পরা অভিষেক বলছেন, ‘ঐশ্বরিয়ার সঙ্গে আমার বিচ্ছেদ নিয়েই কথা বলতে বসেছি। আমরা ঠিক করেছি, এবার আমাদের বিচ্ছেদের পথে হাঁটাই ভালো।’

ওই ভিডিওতে অভিষেক আরও বলেন, ‘গত কয়েক বছর ধরে বিভিন্ন ধরনের গুঞ্জন আমাদের তাড়া করে ফিরেছে। গত কয়েক বছর আমরা ভালো সময় কাটাইনি! তারপরেই এই জুলাইয়ে আইনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিই।’

এদিকে, নেটিজেনদের অনেকেই বলছেন, অভিষেকের এ ভিডিওটি বর্তমান সময়ের মনে হলেও আসল তা নাও হতে পারে। এটি একটি ডিপফেক ভিডিও হতে পারে — এমন মন্তব্যও করেছেন অনেক নেটিজেন।

জনপ্রিয় এ তারকা জুটির বিচ্ছেদ হলে তাদের একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন কার কাছে থাকবে — মন্তব্যের ঘরে এমন প্রশ্ন ছুড়ে দিয়েছেন অনেকেই। ভক্তদের বেশিরভাগই বলছেন, বিচ্ছেদ হলে মা ঐশ্বরিয়ার কাছেই থাকার সম্ভাবনা বেশি মেয়ে আরাধ্যর।