‘কবে ভিসা পাব, কবে যেতে পারব বুঝতি পারছি না’

ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী পরীমণি। এবার নাম লেখালেন ওপার বাংলায়। নিজের অভিনয়ের দ্যুতি ছড়িয়ে ভক্তদের মন জয়ে সিদ্ধহস্ত এই নায়িকা।

টলিউডে সিনেমা ‘ফেলুবকশি’তে গেল মার্চ-এপ্রিলে কাজ করেছেন তিনি।

নির্মাতা দেবরাজ সিনহার এই ছবির শুটিং শেষ করলেও বাকি আছে ডাবিং। আর তা সম্পন্ন করতেই কলকাতায় যাওয়ার কথা ছিল পরীমণির। কিন্তু ভিসা জটিলতার কারণে তিনি ভারতে যেতে পারছেন না।

বিষয়টি নিয়ে পরীমণি বলেন,‘ আমার আগের ভিসা নেই। নতুন ভিসা পেতেও সমস্যা হচ্ছে। এখন কবে ভিসা পাব, কবে যেতে পারব বুঝতি পারছি না। এটি আমার কলকাতার প্রথম সিনেমা। আমি চাই, দ্রুতই শেষ করে মুক্তি পাক সিনেমাটি।’

অন্যদিকে, ‘ফেলুবকশি’-এ কাজ করতে গিয়ে সেখানকার আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন পরীমণি। যদিও বিষয়টি নিয়ে এখনই বিস্তারিত জানাতে নারাজ এই অভিনেত্রী।

পরী জানান, নতুন এই সিনেমার শুটিং বাংলাদেশেও হবে। থাকছেন জনপ্রিয় অভিনয়শিল্পীরা। আর এটি আয়োজন করেই বিস্তারিত জানানোর পরিকল্পনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

এদিকে, গেল ৮ আগস্ট স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচইয়ে উন্মুক্ত হওয়ার কথা ছিল নির্মাতা অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। তবে তখন দেশের পরিস্থিতি বিবেচনা করে এর মুক্তি পিছিয়ে যায়। সিরিজটিতে পরীকে দেখা যাবে সুপ্তি চরিত্রে।

খোঁজ নিয়ে জানা যায়, চলতি মাসের শেষদিকে সিরিজটি মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.