গলাটা ধরে আসছে কান্নায়: পরীমণি

দুই বছর পূর্ণ হলো ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজের সন্তান শাহীম মুহাম্মদ পূণ্যর। শনিবার (১০ আগস্ট) তিন বছরে পা রাখল এই তারকার সন্তান। পরীমণির ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য, কিন্তু তাকে পূণ্য বলেও ডাকেন তিনি।

ছেলের জন্মদিনে আয়োজনে কমতি রাখেননি পরী। ঘরোয়াভাবেই নিজের পছন্দের মানুষদের নিয়ে পূণ্যর জন্মদিন পালন করছেন। কিন্তু মন ভালো নেই তার। কারণ তার জীবনের একমাত্র অবলম্বন ছিলেন নানা শামসুল হক গাজী। জীবনের আনন্দ-বেদনায় নানা ছিলেন তার সঙ্গী। গত নভেম্বরে তিনি চলে যাওয়ার পর একা হয়ে গেছেন পরীমণি।

শুক্রবার (৯ আগস্ট) মধ্যরাতেই নিজের ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেছেন এই নায়িকা।

যেখানে দেখা গেছে, মধ্যরাতে ছেলের জন্য আকর্ষণীয় একটি কেক দিয়ে জন্মদিনের আয়োজন করেন। কেকের ওপর লেখা, ‘হ্যাপি বার্থডে মাই ডিয়ার সন পূণ্য’।

পরীমনি ফেসবুকে লিখেছেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কতকিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে। কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়, খুশিতে, আনন্দে। নানাভাইকে মিস করছি ভীষণ।’

জন্মদিনের প্রথম প্রহরে ফেসবুক পরীমনি আরও লিখেছেন, ‘হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোয়া করবেন।’

ঢালিউডের তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমণির একমাত্র ছেলে পূণ্য। তার জন্মদিন ঘিরে বাড়িতে বিশেষ আয়োজন করেছেন পরীমনি। রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকে একা হাতেই সামলাচ্ছেন সংসার। ছেলে পূণ্য আর দত্তক মেয়ে প্রিয়মকে নিয়ে তার সব ভাবনা। নানা চলে যাওয়ার পর বেশ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। সেটা সামলে উঠতে বেশ সময় লেগেছে তার। এখন কাজ আর সন্তানদের নিয়েই কাটছে পরীমনির।