গল্পটাই এক্টু অ্যাকশনধর্মী: অপূর্ব

গেলো বছর শাকিব খানকে নিয়ে ‘লিডার- আমি বাংলাদেশ’ সিনেমা বানিয়ে আলোচনায় এসেছিলেন তরুণ নির্মাতা তপু খান। এবার ছোটপর্দার জন্য নির্মাণ করলেন সাইকোলজিক্যাল থ্রিলার ‘ডার্ক জাস্টিস’। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিম সাইয়ারা তটিনী।

আকবর হায়দার মুন্নার গল্পে নাটকটি মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটায় ইউটিউবে নাটকটি প্রকাশ করা হয়। বাংলাদেশের নাটকের রোমান্টিক গল্পের নায়ক হিসেবে পরিচিত জিয়াউল ফারুক অপূর্ব ধোপদুরস্ত পোশাক পরে মেরে পাটপাট করছেন একদল গুণ্ডাকে। কখনও আবার বিচারকের পোশাকে বিচারের রায় দিচ্ছেন। ১ ঘণ্টা ৩৫ মিনিটের নাটকটি প্রকাশ্যে আসার পর এভাবেই দেখা গেলো অপূর্বকে।

গল্পের গভীরে না গিয়ে পরিচালক তপু খান জানালেন, আমরা যেরকম থ্রিলার গল্প দেখি ‘ডার্ক জাস্টিস’ তার বাইরে একদমই অন্যরকম একটা গল্প। এখানে সব রকমের রসদই রয়েছে। এই কাজের সাথে সংশ্লিষ্ট সবাই নিজের শতভাগ মেধা আর শ্রম দিয়ে কাজটি করেছেন। প্রতিটি অভিনয়শিল্পী খুব মনযোগ দিয়ে কাজটি করেছেন। দর্শকদের ভালো লাগলেই আমাদের কষ্ট স্বার্থক হবে।

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘গল্পটাই এক্টু অ্যাকশনধর্মী। চরিত্রটাও আমার জন্য নতুন এবং এমন বড় পরিসরে অ্যাকশনও। দর্শক টিজার, ট্রেলারের প্রশংসা করেছেন। এখন পুরো কন্টেন্ট রিভিউয়ের অপেক্ষায় আছি।’

অপূর্ব-তটিনী ছাড়াও এতে অভিনয় করছেন রাশদ মামুন অপু, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, মাখনুন সুলতানা মাহিমা, শায়লা সাবি, সরন কে সাহা, জয় রাজসহ আরও অনেকে।