জায়েদ খানের সঙ্গে রোমান্স সম্ভব নয়: দীঘি

ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খানের সঙ্গে স্ত্রিন শেয়ারের সুযোগ হয়েছিল হালের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির।

তবে সেটা শিশুশিল্পী হিসেবে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান শাকিব খানের সঙ্গে রোমান্স করতে চান না তিনি।

শুধু শাকিব নয়, জায়েদ খানের সঙ্গেও রোমান্স করতে চান না দীঘি। তাদের দু’জনকেই আঙ্কেল বলে সম্বোধন করেন অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, ‘জায়েদ খানের সঙ্গেও সম্ভব নয়। কারণ তাকেও চাচ্চু বলে ডাকি।’

দীঘিকে নিয়ে সবচেয়ে বেশি গসিপ হয়, এর কারণ কি? উত্তরে দীঘি বলেন, ‘গসিপ সবাইকে নিয়েই হয়, আমারটা হাইলাইটস বেশি হয়। হতে পারে আমার নামটা হলে নিউজটা ছড়ায় বেশি। আমি মনে করি, আমার নামে একটা রিউমার আসলে, অনেকে টিআরপি পাচ্ছেন। তখন বোঝা যায়, আমি আলাদা। এজন্যই আমার নামটা ব্যবহার করা হচ্ছে।’

শিশুশিল্পী হিসেবে পর্দায় অভিষেক হয়েছিল দীঘির। সময়ের সঙ্গে সঙ্গে নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কাজ করেছেন বর্তমান সময়ের বেশ কিছু নায়কের সঙ্গে।

প্রার্থনা ফারদিন দীঘি বর্তমানে কাজ করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে জংলি সিনেমায়। চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।