জেমসকে সঙ্গে নিয়ে লন্ডন মাতাবেন জায়েদ খান

দেশের বাইরে বিভিন্ন স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ঢালিউড অভিনেতা জায়েদ খান। গত এক বছরে জায়েদ মালয়েশিয়া, সিঙ্গাপুর, দুবাই, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে শো করেছেন।

এরই ধারাবাহিকতায় আগামী ২২ মে লন্ডন (যুক্তরাজ্য) যাচ্ছেন তিনি। আগামী ২৬-২৭ মে লন্ডনে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ অনুষ্ঠানে যোগ দিতেই তার এই সফর। এবার তার সঙ্গে মঞ্চ মাতাবেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস।

দুই দিনব্যাপী আয়োজনের উপস্থাপনা করবেন জায়েদ খান। আর দু’দিনই মঞ্চ মাতাবেন রকস্টার জেমস।

তিনি ছাড়াও থাকবেন সংগীতশিল্পী প্রতীক হাসানসহ আরও কয়েকজন তারকা।

‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ আয়োজনে অংশ নেওয়া প্রসঙ্গে এই অভিনেতা বলেন, আমি এখন শুধু দেশের দর্শকদের জন্য না। বিদেশেও প্রচুর ভক্ত তৈরি হয়েছে। তাদের ভালোবাসা নিতে ও দিতে আমাকে দেশের বাইরে নিয়মিত যেতে হচ্ছে। সেখানে গিয়ে দর্শকদের যে ভালোবাসা পাচ্ছি, তা অতুলনীয়। তাদের ভালোবাসা দেখে মনে হচ্ছে, আমি এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি।’

শুধু লন্ডন নয়, এরপর আগামী কয়েক মাস তিনি দেশের বাইরে আরও কয়েকটি শোতে অংশ নেবেন―এমনটাই জানিয়েছেন জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘অনেক আগেই লন্ডনে শোয়ের প্রস্তুতি নিয়েছি। অনেক দিন আগে শোটি চূড়ান্ত করা হয়। পারফরম করার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করব। সবচেয়ে আনন্দের বিষয়, আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সব মিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।’

নগর বাউলখ্যাত জেমস ছাড়াও এই আয়োজনে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে। এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন। এছাড়া ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’-এ আয়োজন করা হয়েছে মেলার।

Leave a Reply

Your email address will not be published.