নতুন লুকে শাকিব, যা বলছেন ভক্তরা

ঢালিউড কিং বললে শুধু তার নামটিই সামনে আসে। তিনি ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খান। এবার একেবারে নতুন লুকে দেখা গেল তাকে।

মুখ ভর্তি দাঁড়ি, মাথায় ক্যাপ, চোখে সানগ্লাস। ঠিক এভাবেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সেলফিতে ধরা দিলেন শাকিব। চলতি মাসের ২৬ তারিখ ঢাকায় পা রাখেন তিনি। বিমানবন্দরে শাকিবের সঙ্গে দেখা হয় একসময়ের আলোচিত-সমালোচিত অভিনেতা আলেকজান্ডার বো। সঙ্গে সঙ্গে শাকিবের সঙ্গে সেলফি তোলেন তিনি। আর সেই সেলফিতেই ধরা পড়ে শাকিবের নতুন লুকটি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শাকিবের নতুন লুক ভাইরাল। প্রিয় নায়করের নতুন আবতারে বেশ উচ্ছ্বসিত ভক্তরা।

তাদের ধারণা, এটি শাকিবের নতুন কোনো সিনেমার লুক। তবে কি সত্যিই শেষ হয়েছে তার নতুন সিনেমার শুটিং, নাকি শুরু হবে?

আবার অনেকে বলছেন, সিনেমার রূপ আগেই ফাঁস করে দেওয়ার মতো অপেশাদার অভিনেতা শাকিব খান নন।

কেউ কেউ বলছেন সুপারস্টাররা নতুন লুকে ধরা দেবেন এটাইতো স্বাভাবিক। এর সঙ্গে সিনেমা প্রমোশনের সম্পর্ক নাও থাকতে পারে।

সর্বশেষ ‘তুফান’ ছবিতে শাকিব খানের মুখে দেখা গেছে দাড়ি। যদিও তুফানের দ্বৈত চরিত্রের একটিতে শাকিব ছিলেন দাড়িহীন। ‘তুফান-২’-এ নতুন এক শাকিবকে দেখার অপেক্ষায় দর্শক। তবে তুফানের ঠিক পরের সিনেমায় শাকিবকে দাড়িতে দেখা যাবে বলে বিশ্বাস করতে চান না অনেকেই। জানা গেছে মুক্তির অপেক্ষায় থাকা শাকিবের ‘দরদ’ সিনেমাটিই আগে মুক্তি পাবে, তারপর অন্য ছবি।

জানা গেছে, মেহেদী হাসান হৃদয় পরিচালিত ‘বরবাদ’ সিনেমাটি শুটিং শুরু হওয়ার কথা রয়েছে অক্টোবর মাসের প্রথম সপ্তাহে। ছবিতে নায়িকা থাকবেন ভারতের পশ্চিমবঙ্গের ইধিকা পাল। এর আগে প্রিয়তমা ছবিতে তাকে দেখা গিয়েছিল শাকিবের বিপরীতে। অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের বরবাদ ছবিটির বেশিরভাগ শুটিং হবে ভারতে। ছবির অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ের রবি ভার্মা।