পিছিয়ে গেল শাকিবের ‘বরবাদ’

‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ ও ‘তুফান’র মতো মেগাহিট সিনেমা উপহার দিয়ে খ্যাতির চূড়ায় পৌঁছেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় আছে ‘দরদ’। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। সিনেমাটি দিয়ে শাকিব-ইধিকা জুটি আবারও পর্দায় ফিরবে। তবে দুঃসংবাদ হলো ‘বরবাদ’ সিনেমার শুটিং পিছিয়েছে।

শুটিং হচ্ছে কবে, এমন প্রশ্নের জবাবে নির্মাতা মেহেদী হাসান হৃদয় গণমাধ্যমকে বলেন, এখন দেশের যে পরিস্থিতি তাতে ঠিকভাবে নিশ্চিত করে কিছুই বলতে পারছি না। শাকিব ভাই এ মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন। তিনি এলে তার সঙ্গে কথা বলেই শূটিং শুরুর সিদ্ধান্ত নিতে হবে। তার আগে কিছুই বলা যাচ্ছে না।

জানা গেছে, ২৬ বা ২৭ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় নামবেন শাকিব। বিশ্রাম নিয়েই ছুটবেন কলকাতায়। ‘দরদ’ মুক্তির প্রচারণায় যুক্ত হবেন। সেখান থেকে ফিরেই ব্যস্ত হতে পারেন ক্রিকেট মাঠে! কারণ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি দল কিনেছে তার প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান। এই কোম্পানির অন্যতম পরিচালক হিসেবে টিমের সঙ্গে থাকবেন শাকিব।

সুতরাং অনুমান করা যাচ্ছে, সেপ্টেম্বর নাগাদ শাকিব খান নিজেকে ব্যস্ত করবেন বিপিএল বিষয়ে। তবে কি খেলার মাঠে ঢুকে চলতি বছরে শাকিব খানের আপকামিং সিনেমার শূটিং বরবাদ! আনুষ্ঠানিক উত্তর মেলেনি এখনো ‘বরবাদ’ টিমের পক্ষ থেকে।