পুনর্গঠিত সেন্সর বোর্ডে নওশাবা, খিজির হায়াত, তাসফিয়া মৌ ও আশফাক নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ২০২৪ সালের কমিটি গেল ১২ মে গঠন করা হয়েছিল। সে কমিটি পুনর্গঠন করা হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উচসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে পুনর্গঠিত কমিটি ঘোষণা করা হয়েছে।

১৫ সদস্যের কমিটিতে আছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব/সচিব , আইন ও বিচার বিভাগের সিনিয়র সচিব/সচিব, প্রধান উপদেষ্টার প্রেস সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (চলচ্চিত্র), জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব বা তদুর্ধ্ব পদমর্যাদার একজন প্রতিনিধি, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি, চলচ্চিত্র নির্মাতা ড. জাকির হোসেন রাজু, চলচ্চিত্র পরিচালক খিজির হায়াত খান, তাসমিয়া আফরিন মৌ, আশফাক নিপুণ, অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ, চিত্রনাট্যকার ও লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন, চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক রফিকুল আনোয়ার রাসেল ও বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান।

এর আগে গেল ১২ মে জারিকৃত ১৫.০০০.০০০০.০২৭.২২.০০১.১৮-৪৮৮ সংখ্যক প্রজ্ঞাপনের মাধ্যমে গঠিত বোর্ডে থাকা অভিনেত্রী সুজাতা আজিম, অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, পূর্ণিমা, আজিজুল হাকিম, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক জাহাঙ্গীর আলম বাদ পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published.