‘প্রবাসীর স্ত্রী’ নাটকটি ভিন্ন এক বার্তা দেবে: অহনা

প্রকাশ হলো জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান অভিনীত নতুন নাটক ‘প্রবাসীর স্ত্রী’। নাটকটি স্কাই ভিউ ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার (২২ আগস্ট) রিলিজ হয়েছে। এতে অহনাকে প্রবাসী চরিত্রের রুশো শেখের স্ত্রী হিসেবে দেখা যাবে।

জিয়াউদ্দিন আলম পরিচালিত ‘প্রবাসীর স্ত্রী’ নাটকে শ্বশুরবাড়ির সীমাহীন নির্যাতনের মুখে পড়তে হয় গৃহবধূ অহনাকে। নির্মম চিত্র নাটকটিতে তুলে ধরা হয়েছে।

পরিচালক জিয়াউদ্দিন আলম গণমাধ্যমকে বলেন, অহনা অসাধারণ অভিনয় করেছেন নাটকে। তার অভিনয় দর্শকদের কাঁদাবে বলে আমি বিশ্বাস করি। মূলত প্রবাসীর স্ত্রীর জীবনের নানা কষ্টের কথা এখানে তুলে ধরা হয়েছে। এই নাটকের উদ্দেশ্য সচেতনতা তৈরি করা। যদিও এখন মানুষ আগের চেয়ে সচেতন। তবুও সমাজে অনেক সময় আমরা নানা নির্যাতনের খবর পেয়ে থাকি। আশা করি এটি একটি শিক্ষণীয় নাটক হবে।

অহনা বলেন, আমাদের সমাজে প্রবাসীর স্ত্রীকে নেতিবাচক চোখে দেখা হয়। এই নাটকটি ভিন্ন এক বার্তা দেবে। নাটকটি দর্শকদের দেখার আহ্বান জানাই। অনেক কষ্ট করে কাজটি করেছি, সবার কাজটি ভালো লাগবে বলে বিশ্বাস করি।

নাটকটিতে আরো অভিনয় করেছনে, রত্না খান, তানভীর মাসুদ, সৈয়দ শিপুল, সেজুতি খন্দকার, মাশফিয়া প্রধান। চিত্রগ্রহণে –শরিফ রানা, সম্পাদনা করেছেন টিডি দিপক।