ফেইক কিছু ছিল না অভিনয়ে: ইমন

দেশের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর সঙ্গে ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু করলেন ঢাকাই সিনেমার নায়ক মামনুল ইমন। ‘মায়া’ নামের এই ওয়েব কনটেন্টে আরও আছেন অভিনেত্রী সারিকা। বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এর টিজার প্রকাশ হয়েছে, যেখানে অন্য এক ইমনকে দেখা গেছে।

শুরুতে দেখা গেছে, সারিকা থানায় গিয়ে পুলিশকে বলছেন, তার স্বামী নিখোঁজ। পরে দেখা যায়, ইমনকে কারা যেন জোর করে ধরে নিয়ে যাচ্ছেন। এরপর কয়েকটি দৃশ্যে পাওয়া যায় থ্রিলার উত্তেজনা। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরের শেষে লিলি নিবেদিত ‘মায়া’ বিঞ্জে মুক্তি পাবে।

ইমন বলেন, ‘আমি এই চরিত্রটা হয়েই কাজ করেছি। ফেইক কিছু ছিল না অভিনয়ে। যখন ম্যাচিউরিটি এলো তখন যাত্রা হলো ওয়েব কনটেন্টের দুনিয়ায়। এর আগে সুযোগ থাকলেও ভালো একটি প্রজেক্টের অপেক্ষাতে ছিলাম। রাফীকে যখন পাওয়া গেল তখন মনে হয়েছে সেই বেস্ট। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে।

বাংলাদেশের ৫০ শতাংশ মানুষের ঘরে যে সমস্যা সেই কনসেপ্ট নিয়েই ‘মায়া’ নির্মিত উল্লেখ করে ইমন বলেন, অনেকে আমার চরিত্রটি রিলেট করতে পারবে। গল্পটা একেবারে ট্রু স্টোরির মতো। এটা এমন গল্প যেটা বাবা-মা দেখলে ভাববে এটা আমাদের সন্তানের গল্প।

রাফীকে নিয়ে ইমন বলেন, রায়হান রাফী মানেই চমক। তার নির্মাণ সবসময়ই উপভোগ্যের হয়। আমি ভীষণ খুশি, এখন রায়হান রাফী বলতে পারবে আমি কেমন করেছি।

Leave a Reply

Your email address will not be published.