ফের টিভি নাটকে সুনেরাহ

দীর্ঘ বিরতির পর আবারও টিভি নাটকে ফিরছেন সুনেরাহ বিনতে কামাল। দুই বছর আগে ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত ‘শূন্য থেকে শুরু’ নাটকে তাকে তাহসানের বিপরীতে সর্বশেষ দেখা যায়।

রাগিব আহমেদ পিয়ালের পরিচালনায় ‘দাবাঘর’ নাটকে তাকে দেখা যাবে তারকা অভিনেতা ইরফান সাজ্জাদের সঙ্গে। ২ সেপ্টেম্বর উত্তরায় এ নাটকের দৃশ্য ধারণ শেষ হয়েছে বলে জানিয়েছেন ইরফান সাজ্জাদ।

তিনি বলেন, নাটকের গল্পটি থ্রিলার বেইজড। সুনেরাহকে সাধারণত টিভি নাটকে দেখা যায় না। বেশ বিরতির পর সুনেরাহ টিভি নাটকে অভিনয় করেছেন। দু’জনের শুটিংয়ের অভিজ্ঞতা ছিল বেশ ভালো । সুনেরাহ অভিনীত প্রথম ছবি ‘ন ডরাই’ মুক্তি পায় ২০১৯ সালে। এ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। এরপর তিনি অভিনয় করেন দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমায়। এরপর আর কোনো সিনেমায় তাঁকে দেখা যায়নি। প্রায় এক মাস শুটিং থেকে দূরে রয়েছেন এই অভিনেত্রী। এর মধ্যে একটি সিনেমায় শুটিং করার কথা থাকলেও সেগুলো এ মুহূর্তে কী হবে বলতে পারছেন না তিনি।

প্রতিদিন চিত্রনাট্য পড়েই যাচ্ছেন। ‘শুটিং করার জন্য মনটা ছটফট করছে। চলমান পরিস্থিতির কারণে কাজগুলো যে কবে শুরু হবে বলতে পারছি না। শিল্পী হিসেবে যখন চিত্রনাট্য পড়ে, চরিত্রটি যখন মাথায় চলে আসে তখনই মনে হয় শুটিং শুরু হোক।’–বললেন সুনেরাহ। শুটিং না থাকলে অফিস, কাজ ছাড়া এখন খুব বেশি বাইরে বের হন না তিনি। বাসায় বসে চিত্রনাট্য পড়েই তাঁর কাটে বেশির ভাগ সময়। ফাঁকে ফাঁকে বই, সিনেমা ও সিরিজ দেখে বাকি সময় পার করেন এ তারকা অভিনেত্রী। সুনেরাহ জানান, বেশ কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের কথাবার্তা চলছে। গল্প, চিত্রনাট্য, চরিত্র পছন্দ হলেই ছবিগুলোতে কাজ করবেন।