বাবা হলেন অভিনেতা চাষী আলম

বাবা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা চাষী আলম। তার ঘর আলো করে ফুটফুটে এক পুত্রসন্তান জন্ম নিয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে নিজেই তারকা সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন চাষী আলম। তিনি বলেন, মা এবং সন্তান দুইজনে খুব ভালো আছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

অভিনেতার স্ত্রী তুলতুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, চাষী তার পুত্রসন্তানকে হাতে নিয়ে আছেন। ক্যাপশনে তুলতুল লিখেছেন, সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ, আমাদের ভালোবাসার প্রতীক জুনিয়র চাষীর সঙ্গে সাক্ষাৎ করুন।

সন্তানের মুখ দেখে প্রথম কী অনুভূতি হয়েছিল এমন প্রশ্নের জবাবে চাষী আলম বলেন, ‘এটা নতুন অনুভূতি। ওই সময়ে মানসিকভাবে চিন্তায় ছিলাম যা ভাষায় প্রকাশ করা কঠিন। ছেলের দিকে অনেক সময় তাকিয়ে ছিলাম। আল্লাহ আমাদের সন্তান দিয়েছেন। এটাই সবার আগে শুকরিয়া, আলহামদুলিল্লাহ।’

চাষী আলম গত বছর ২৫ আগস্ট তুলতুল ইসলামকে বিয়ে করেন। রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সে বছরই ২৪ আগস্ট তার গায়েহলুদের অনুষ্ঠান হয়েছে। চাষীর স্ত্রী ঢাকারই মেয়ে। স্নাতক সম্পন্ন করছেন।

চাষী আলম ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। নাটকটিতে তিনি হাবু ভাই চরিত্রে অভিনয় করেন। তার অভিনীত ‘কিডনি’ ও ‘ফিমেল’ নাটক ব্যাপক প্রশংসিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.