ভক্তদের সুখবর দিলেন চঞ্চল চৌধুরী

দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘সুসময়’ যেন তার ক্যারিয়ারের নিত্যসঙ্গী-এমনটাই মনে করছেন তার অনুরাগীরা। মঞ্চ, টেলিভিশন, বড় পর্দা কিংবা ওটিটি প্ল্যাটফর্ম সব মাধ্যমেই দিয়েছেন নিজের অভিনয় দক্ষতার প্রমাণ। শুধু তাই নয়, নিজ কণ্ঠে গান তুলেও মুগ্ধ করেছেন শ্রোতাদের। সোমবার (৩ জুন) এই অভিনেতা ভক্তদের দিলেন সুখবর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে ক্যাপশনে লিখেছেন, ‘সৃজিত মুখার্জীর “পদাতিক” ২০২৪ সালের নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেসটিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রীনপ্লে পুরস্কার জিতেছে। অভিনন্দন “পদাতিক” টিমের সবাইকে।’

চঞ্চল চৌধুরী এ বিষয়ে গণমাধ্যমকে জানান, দর্শকের ভালো হোক অথবা কোনো পুরস্কার হোক সবটাই আনন্দের। তার অভিনীত ‘পদাতিক’ ২০২৪ সালের নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রিনপ্লে পুরস্কার লাভ করায় এ অভিনেতা ভীষণ আনন্দিত।

চঞ্চল তার ফেসবুকে এ সুখবরটি দেওয়ার পর ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা বার্তা ও অভিনন্দনে ভাসছেন। পাশাপাশি তার সহকর্মী ও নির্মাতারাও তাকে অভিনন্দন জানাচ্ছেন। এদের মধ্যে রয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, তারিন জাহান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.