‘ভাইরাল হওয়ার জন্যই উনি আমার নামটা বেশি নেন’

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্ব আবার প্রকাশ্যে। একে অপরকে নিয়ে আপত্তিকর ও অসম্মানজনক মন্তব্য করার মধ্যে যেন মেতে আছেন। কখনো ইঙ্গিতে, কখনো সরাসরি।

এইতো কিছুদিন আগে প্রযোজক ইকবালের সিনেমা থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে শাকিব খানকে নিয়ে সংবাদমাধ্যমে একটি বক্তব্য দেন বুবলী। তার মন্তব্য স্বাভাবিকভাবে নিতে পারেননি অপু বিশ্বাস। করে বসেন আপত্তিকর মন্তব্য। বুবলীও ছেড়ে কথা বলেননি। পাল্টা আঘাত করেছেন তিনিও।

গত ঈদে মুক্তি পায় শবনম বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ ছবিটি। একই সময়ে মুক্তি পায় শাকিব খানের ‘তুফান’সহ আরও কয়েকটি ছবি। কিন্তু ঈদে মুক্তি পাওয়া বুবলীর ‘রিভেঞ্জ’ ছবিটি ব্যবসায়িকভাবে মুখ থুবড়ে পড়ে। এর কারণ হিসেবে ছবির পরিচালক মোহাম্মদ ইকবাল অভিযোগের তির তাক করেন নায়িকা শবনম বুবলী ও নায়ক রোশানের দিকে। শুধু তা-ই নয়, পরিচালক তাঁর পরের ছবি ‘বিট্রে’ থেকে বাদ দেন বুবলীকে।

‘রিভেঞ্জ’ মুক্তির কয়েক দিন পর মোহাম্মদ ইকবাল গণমাধ্যমে দাবি করেন, স্ত্রী হিসেবে শাকিবের ‘তুফান’ ছবিকে পরোক্ষভাবে সাপোর্ট করতে প্রচারণায় যাননি বুবলী। ইকবালের এমন দাবির পরিপ্রেক্ষিতে বুবলীর বক্তব্য ছিল এ রকম, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন, তাঁকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সেই ব্যক্তিকে এড়িয়ে চলব। যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাঁকে এড়িয়ে চলি।’

যেই বক্তব্যে টেনে বুবলীকে খোঁচা দেন নায়িকা অপু বিশ্বাস। সরাসরি দাবি করেন, যারা শাকিব খানের সমালোচনা করেন তাদের সঙ্গেই সখ্যতা বেশি বুবলীর। অপুর এই বক্তব্যের বিরোধীতা করেছেন বুবলী।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘উনি (অপু বিশ্বাস) নিজের নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়। সব জায়গায় শুধু বুবলী বুবলী। ভাইরাল হওয়ার জন্য তিনি এমন কিছু নেই, যা করছেন না। তিনি বুবলী নাম নিতে নিতে মানসিক রোগী হয়ে গেছেন।’

বুবলী বলেন, ‘হাস্যকর হচ্ছে, তিনি তার নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা মুখে বেশি নেন। সব জায়গায় শুধু বুবলী, বুবলী। ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই যা তিনি করছেন না। এই বুবলী নাম নিতে নিতেই মানসিক রোগী হয়ে গেছেন। হোক সেটা আড্ডা, সহকর্মী, টেলিভিশন, ইউটিউব, যেখানেই হোক না কেন, তার মুখে শুধু বুবলী আর বুবলী। কোথাও গেলে তাদের শিখিয়ে দেয় আমার নাম নিয়ে প্রশ্ন করতে, যেন একটু ভাইরাল হয় উনি।’

তিনি আরও বলেন, এখন তার (অপু বিশ্বাস) ক্যারিয়ারে আলোচনায় থাকার একমাত্র বিষয় আমি ও আমার ছেলে। এমনকি জাতীয় টেলিভিশন পর্দায় কী সব উদাহরণ দিচ্ছে, যার কোনো অর্থই নেই। কি কি সব নোংরা আপত্তিকর শব্দ ব্যবহার করছে, যা খুবই লজ্জাজনক। তার মুখে সবসময় দুর্গন্ধজনক শব্দগুলো থাকে, কারণ তার ভেতরটাও এ রকম।

Leave a Reply

Your email address will not be published.