ভিডিও বার্তায় শাকিব বললেন, আমি একটু চিন্তিত

এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খানের সিনেমা তুফান।  সিনেমাটির পরিচালক রায়হান রাফী।

একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে সিনেমাটি। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ।

শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

সিনেমাটির পাইরেসি ঠেকাতে সতর্ক বার্তা দিয়েছেন ঢালিউড কিং শাকিব খান।

রোববার রাতে সামাজিক মাধ্যমে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন এই নায়ক। সেখানে বাংলা চলচ্চিত্রের ক্ষতি নিরসনে হলে এসে সিনেমা দেখার আহ্বান জানান তিনি।

সেই ভিডিওতে তুফান চলচ্চিত্রের শাকিব খানের অ্যাকশন কিছু দৃশ্য দেখা যায়। এর মাঝেই আলাদা ক্যামেরায় ধরা দেন শাকিব। শুরু করেন পাইরেসি নিয়ে তার সতর্কতামূলক বক্তব্য।

এ সময় শাকিবকে বলতে শোনা যায়, ‘আশা করছি এবার সবাই বন্ধু বান্ধব, স্বজন সবাই দলে দলে দেখতে আসবেন ’তুফান’ এবং খুব উপভোগ করবেন।

কিন্তু, আমি একটু চিন্তিত; যদি ’তুফান’ পাইরেসি হয়ে যায়? পাইরেসির কারণেই প্রযোজক, পরিচালক , শিল্পী কলাকুশলী- সর্বোপরি পুরো বাংলা চলচ্চিত্রই অনেক ক্ষতিগ্রস্ত হচ্ছে। ধ্বংসের দিকে চলে যাচ্ছে। তাই রুখে দিন পাইরেসি।’

শাকিব আরও বলেন, ‘পাশের সিটে কেউ যদি মোবাইলে ভিডিও ধারণ করার চেষ্টা করেন, তাকে নিষেধ করুন। প্রয়োজনে হল কর্তৃপক্ষকে জানান। বা পুলিশের সহায়তা নিন, রুখে দিন পাইরেসি। দেখিয়ে দিন, তুফানি জোশ।’

সবশেষে তিনি বলেন, ‘সে নো টু পাইরেসি, দেখা হবে সিনেমা হলে।’

Leave a Reply

Your email address will not be published.