যে অভিযোগ নিয়ে ডিবি অফিসে গেলেন মারজুক রাসেল

বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন জনপ্রিয় অভিনেতা, গীতিকার ও কবি মারজুক রাসেল। আর তাই এ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে তিনি আজ ডিবি কার্যালয়ে যান এবং ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন।

মারজুক রাসেল নামের একটি ফেসবুক পেজ থেকে গত কয়েকদিন থেকে কোটা সংস্কার আন্দোলনের পক্ষে একের পর এক প্রচারণা চালিয়ে স্ট্যাটাস দেওয়া হয়েছে।

পেজটি থেকে সরকার নানা কর্মকাণ্ড নিয়ে সমালোচনা ও সরকার বিরোধী নানা পোস্টও দেওয়া হয়েছে এবং সেই পোস্টগুলো দ্রুত ভাইরালও হয়েছে।

সাধারণ মানুষের ধারণা মারজুক রাসেলই এমনটি করছেন। কিন্তু সোশ্যালে ভাইরাল হওয়া সেই পেজটি মারজুক রাসেলের নয়। কেউ তার নাম ও ছবি ব্যবহার করে এমটা করছেন বলে জানিয়েছেন মারজুক রাসেল।

বিষয়টি নিয়ে অভিযোগ জানাতে রোববার (২৮ জুলাই) রাজধানীর ডিবি কার্যালয়ে যান তিনি। পরে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মারজুক।

তিনি বলেন, আমার নাম ও ছবি ব্যবহার করে বেশ কয়েকদিন ধরে উস্কানিমূলক পোস্ট দেওয়া হচ্ছে। যেটার সঙ্গে আমার কোনো সম্পর্ক ও সম্পৃক্ততা নেই।

বিষয়টি নিয়ে আমি বিব্রত হচ্ছি। যারা আমাকে চেনেন, বিশেষ করে আমার লেখালেখি, আমার অভিনয়,আমার জীবন যাপনের ধরণ সম্পর্কে যারা ডিটেইলে জানেন তারা ছাড়া অধিকাংশ মানুষই কনফিউজড।

ভুয়া পেজ পরিচালনা যারা করছেন, তাদের শাস্তি চেয়ে মারজুক বলেন, এ প্রজন্মের যারা আমাকে চেনেনা, তাদের অনেকেই না জেনে ভুয়া পেজের বিভিন্ন বিভ্রান্তিমূলক পোস্টগুলো শেয়ার দিচ্ছে। যার কারণে আমি বেশ বিব্রত হচ্ছি। আর তাই আমি আজকে ডিবিপ্রধান হারুন স্যারের সঙ্গে দেখা করে যারা এইসব পেইজ চালাচ্ছে তাদের বের করে শাস্তির ব্যবস্থা করার জন্য অনুরোধ করেছি।

Leave a Reply

Your email address will not be published.