রাফির বক্তব্য সত্য নয়: দেব

দেশের বাজারে বেশ ভালো সাড়া ফেলে শাকিব খান অভিনীত ‘তুফান’। শুরু হয়েছে সিনেমাটির বিদেশ যাত্রা। সেই ধারাবাহিকতায় দুই দিন আগে ‘তুফান’ মুক্তি পেয়েছে কলকাতায়। যদিও সেখানে ‘তুফান’ নিয়ে তেমন উন্মাদনা চোখে পড়েনি।

এর মধ্যেই অন্য এক গুঞ্জন টলিউডপাড়ায় দানা বেঁধেছে। ‘তুফান’-এর পরিচালক এক সাক্ষাৎকারে দাবি করেন, টলিউড সুপারস্টার দেব এবং জিৎ তার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। যা নিয়ে বাংলাদেশের সংবাদ মাধ্যমে রীতিমত হইচই পড়ে গেছে। বিষয়টি নিয়ে জিৎ কোনো কথা না বললেও মুখ খুলেছেন টলিউড অভিনেতা দেব।

রোববার (৭ জুলাই) নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্টে লিখেছেন, ‘ঘটনা সত্য নয়। তবুও আমার পক্ষ থেকে তাকে শুভ কামনা।’

রায়হান রাফী সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, ‘তুফান’ রিলিজের পর সিনেমাটির সাফল্য দেখে দেব ও জিৎ দুজনেই আমাকে তাদের সঙ্গে কাজ করার জন্য প্রস্তাব দিয়েছেন। আমি এখনো কাউকে কমফার্ম করিনি।’

এবারের ঈদুল আজহায় অর্থ্যাৎ গত ১৭ জুন মুক্তি পায় তুফান। আনকাট সেন্সর পাওয়া তুফানে শাকিব খান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী।

আরও আছেন ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, মিশা সওদাগর, সালাউদ্দিন লাভলু। ছবিতে শাকিব খান একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড।ডিজিটাল পার্টনার চরকি ও ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ। গত ৫ জুলাই ভারতে মুক্তি পায় সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published.