রাফীর ‘ব্ল্যাক মানি’ থেকে তিশা আউট, পূজা ইন

নির্মাতা রায়হান রাফী সেপ্টেম্বরে জানিয়েছিলেন ‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজে নায়িকা থাকবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

তবে হঠাৎ নায়িকার পরিবর্তন। তানজিন তিশা নয়, পূজা চেরিকে নিয়ে ‘ব্ল্যাক মানি’ নির্মাণ করবেন এই নির্মাতা।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন রায়হান রাফী নিজেই। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নায়িকা পূজা চেরি।

ওয়েব ফিল্মটিতে পূজা চেরির সঙ্গে চিত্রনায়ক রুবেলকেও দেখা যাবে। শনিবার সংবাদ সম্মেলনে রাফীর পাশেই দেখা গেছে এই অভিনেতাকে।

এদিকে ঢালিউডে কান পাতলেই শোনা যায়, তমা মির্জার সঙ্গে রায়হান রাফীর সম্পর্কের প্রেমের সম্পর্কের কথা। যদিও এখন তা আর নেই। ভাঙনের খবর প্রকাশ্যে আসার পরে তানজিন তিশার সঙ্গে এই নির্মাতার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। যে কারণেই নাকি তিশাকে নিয়ে ‘ব্ল্যাক মানি’ নির্মাণের সিদ্ধান্ত থেকে সরে আসেন রাফী। বেছে নেন পূজা চেরিকে।

ক্যারিয়ার শুরুর দিকে রায়হান রাফির সঙ্গে পূজা চেরি পরপর দুটি সিনেমায় অভিনয় করেছেন। এবারই প্রথমবারের মতো একসঙ্গে ওয়েব সিরিজে কাজ করবে এই জুটি।

‘ব্ল্যাক মানি’ প্রসঙ্গে এর আগে গণমাধ্যমকে রাফি জানিয়েছিলেন, সাধারণত তিনি যে ধরনের গল্প পর্দায় বলার চেষ্টা করেন, এটি তা থেকে অনেকটাই ভিন্ন। বঙ্গের সঙ্গে নতুন ধরনের এ রকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে তিনি অনেক আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published.