শাকিবকে অভিনন্দন জানালেন অপু বিশ্বাস

চলতি মাসের ১৭ তারিখে মুক্তি পায় ঢালিউড মেগাস্টার শাকিব খানের সিনেমা ‘তুফান’। মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দেশের প্রেক্ষাগৃহগুলোতে ঝড় তুলেছে ছবিটি। সারা দেশে ছবিটি নিয়ে দর্শক সাড়া তুঙ্গে। ঢাকাসহ সারা দেশের ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে চলচ্চিত্রটি। মুক্তির দিন থেকে শুরু করে এখন পর্যন্ত ছবিটি গড়ছে একের পর এক রেকর্ড।

শাকিব খানের ছবিটি দেখে তাকে অভিনন্দন জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস।

২৫ জুন দুপুরে ফেসবুকে স্ট্যাটাসটি দেন তিনি। দিয়েছেন। অপু বিশ্বাস মূলত শাকিবের এই সিনেমা এবং এর টিমের প্রত্যেককে শুভ কামনা জানিয়েছেন। অপু তার স্ট্যাটাসের শেষে শাকিবকে অভিনন্দন জানিয়ে ‘গ্লোবাল সুপার স্টার’ অর্থাৎ, শাকিবকে বিশ্বতারকা হিসেবে অভিনীত করেছেন।

অপু বিশ্বাস তার স্ট্যাটাসে ‘তুফান’ সিনেমায় ‘দুষ্টু কোকিল’ শিরোনামে গানের কণ্ঠ দেওয়া শিল্পী কণাকে, সিনেমার নির্মাতা রায়হান রাফি ও সিনেমার টিমকেও অভিনন্দন জানিয়েছেন। তার স্ট্যাটাসে একটি ছবিও প্রকাশ করা হয়েছে। এতে দেখা গেছে, শাকিবের সঙ্গে শিল্পী কণাকে।

‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। রায়হান রাফি পরিচালিত তুফান সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওন প্রমুখ।