শাকিবকে শুভকামনা জানালেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খানের ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন। ২৫ বছরে অপু বিশ্বাসের সঙ্গে করেছেন ৭২টি ছবি। মঙ্গলবার চলচ্চিত্রে শাকিবের রজতজয়ন্তী উপলক্ষে ভক্ত-অনুরাগীদের বিশেষ ভালোবাসায় পরিপূর্ণ ছিলেন নায়ক। শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি শাকিব খানকে জানিয়েছেন সাবেক স্ত্রী অপু বিশ্বাসও।

শাকিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। যদিও ক্যাপশনে কিছুটা রহস্যের জাল বুনেছেন অপু।

তিনি লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ এরপর শাকিব খানকে উদ্দেশ করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে ৭২টি ছবির কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বোঝানোর চেষ্টা করেছেন অপু বিশ্বাস। তার মধ্যে ‘কোটি টাকার কাবিন’ অন্যতম হিট সিনেমা। তবে শাকিবের সঙ্গে অপুর আরও অনেক হিট সিনেমা রয়েছে।

অনেকেই প্রশ্ন তুলেছেন, এতো হিট ছবির নাম থাকতে অপু কেনই বা ‘কোটি টাকার কাবিন’ সিনেমার নাম জুড়ে দিলেন? এছাড়া পোস্টে ‘বউ’ লিখে তিনি কী বোঝাতে চেয়েছেন, সেটিই আসল রহস্য!

এদিকে আগামী ঈদে মুক্তির অপেক্ষায় শাকিব খানের ‘তুফান’। ইতোমধ্যে নির্মাতা রায়হান রাফীর এই সিনেমার শুটিং ও ডাবিং শেষ হয়েছে। ভারতে প্রায় ৪১ দিন ধরে চলেছে এই সিনেমার শ্যুটিং।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় ‘তুফান’র প্রথম গান ‘লাগে উরাধুরা’ প্রকাশ্যে এসেছে। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ’র ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পায়।

২ মিনিট ৪৫ সেকেন্ডের এই গানে পর্দায় রীতিমতো কাঁপন ধরিয়েছেন শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রথমবারের মতো শাকিব খানের এই গানে কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম হাসান।