শাকিবের পা ছুঁয়ে সালাম করলেন শুভ

চলতি মাসের ২৪ তারিখ রাতে ‘তুফান’ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী ছিল রাজধানীর সনি স্টার সিনেপ্লেক্সে। হলভর্তি মানুষ। সেখানে রয়েছেন শোবিজের অনেক পরিচিত মুখও। রয়েছেন ঢাকাই ছবির এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খান।

অভিনেতা আজিজুল হাকিমের সঙ্গে গল্প কুশল বিনিময় করছিলেন হয়তো। এমন সময়ে হুট করে আরেক নায়ক আরিফিন শুভ এসে হাজির। কেমন আছেন ভাই, বলেই পা ছুঁয়ে সালাম করতে উদ্যত হোন এই নায়ক। অপ্রস্তুত হয়ে পড়েন শাকিব। দ্রুত শুভকে টেনে তুলে বুকে জড়িয়ে ধরেন। মুহূর্তেই সেই ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

সিনেমার তারকাদের পারস্পারিক এমন শ্রদ্ধাবোধে নেটিজেনরাও মুগ্ধতা জানাচ্ছেন। অনুসারীরা বলছেন, নিজেদের মধ্যে এমন ভ্রাতৃত্ব বজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে।

পরে একসঙ্গে ‘তুফান’ উপভোগ করেন শাকিব ও শুভ। সিনেমাটি দেখে শুভ সাংবাদিকদের বলেন, রায়হান রাফি দেশের সুপারস্টারকে ঠিকঠাক মতো ব্যবহার করছেন। আগে কখনো এমন শাকিব ভাইকে দেখা যায়নি। আমরা পর্দায় নিয়মিত এমন শাকিব ভাইকে দেখতে চেয়েছি, যা রাফি করে দেখালেন। তার নির্মাণ নিয়ে আলাদা করে বলার নেই, অসাধারণ।

এদিন ‘নূর’ লেখা একটি টিশার্ট পরে আসেন আরিফিন শুভ। এই নামে একটি ছবি নির্মাণ করেছেন রায়হান রাফী, যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এদিন সেই ছবি নিয়েও কথা বলেন এই নায়ক। জানালেন, খুব শিগগির এই সিনেমাটিও মুক্তি পেতে চলেছে।

এবারের ঈদুল আজহায় অর্থ্যাৎ ১৭ জুন মুক্তি পায় শাকিব খানের সিনেমা তুফান। ইতোমধ্যে ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাস, মধুমিতাসহ দেশজুড়ে ১২০ টির বেশি প্রেক্ষাগৃহে চলছে চলচ্চিত্রটি। মুক্তির দিন থেকে শুরু করে এখন পর্যন্ত একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে ‘তুফান’।

আনকাট সেন্সর পাওয়া তুফানে শাকিব খান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী।

আরও আছেন ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, মিশা সওদাগর, সালাউদ্দিন লাভলু। ছবিতে শাকিব খান একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড।ডিজিটাল পার্টনার চরকি ও ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।