শাকিবের সঙ্গে ছবি দিয়ে চঞ্চল বললেন ভয় নাই

আসছে ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে ঢালিউড কিং শাকিব খানের সিনেমা ‘তুফান’। রায়হান রাফী পরিচালিত সিনেমাটির টিজার ও পোস্টার ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে। প্রশংসায় ভাসছেন ঢালিউড সুপারস্টার।

সিনেমায় নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে শাকিবকে। টিজারেও বিধ্বংসী এক রূপেই হাজির হয়েছেন শাকিব। রীতিমতো তান্ডব চালিয়েছেন একের পর এক দৃশ্যে।

শাকিবের এমন লুকে অনেকেই ভীত হলেও ভয় পাননি অভিনেতা চঞ্চল চৌধুরী। সিনেমার টিজারে চঞ্চলের মুখে দেখা গেছে তাচ্ছিল্যের হাসিসহ সংলাপ। যেখানে শাকিবকে উদ্দেশ্য করে অভিনেতা বলছেন, ‘তুফান, খুব ভয় পাইছি রে…হাহাহাহাহা’!

শাকিব-চঞ্চল জুটিকে এবার দেখা গেল পর্দার বাইরে। ১৯ মে বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খানের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন চঞ্চল চৌধুরী। যেখানে দুজনকে একসঙ্গে দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিয়ে হাসিমুখে ছবি তুলতে দেখা গেছে।

ফেসবুকে ছবিটি প্রকাশ করে চঞ্চল ক্যাপশনে লিখেছেন, ‘ভয় নাই……। প্রচন্ড গরমেও আমরা প্রচন্ড ঠান্ডা থাকি।’ দুই তারকার ভক্তরাও তাদের এই ছবি বেশ পছন্দ করেছেন। পর্দায় শাকিব-চঞ্চল জুটির কাছ থেকে দারুণ কিছু প্রত্যাশা করছেন। ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।

Leave a Reply

Your email address will not be published.