শাকিব খানের অভিনয়জীবনের টার্নিং পয়েন্ট ছবির নাম জানালেন অপু

চলচ্চিত্র জগতে ২৫ বছর পূর্ণ করেছেন দেশের মেগাস্টার শাকিব খান। ১৯৯৯ সালের ২৮শে মে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মুক্তির মধ্যদিয়ে সিনেমায় অভিষেক হয় তার।

এই ২৫ বছরে কিং খান, ঢালিউড বাদশা, হিরো দ্য সুপারস্টারসহ এমন অনেক তকমাই জুটেছে এ নায়কের নামের পাশে। গত এক যুগেরও বেশি সময় ধরে নিজের শীর্ষ স্থানটি ধরে রেখেছেন তিনি।
শাকিবের ক্যারিয়ারের বিশেষ এ দিনকে ঘিরে অভিনেতা-অভিনেত্রীসহ ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকা থেকে বাদ যাননি নায়িকা অপু বিশ্বাসও। শাকিব খানের অভিনয়জীবনের সফলতার ২৫ বছরের পথে পথে তিনি জড়িয়ে আছেন বলে মনে করেন অপু।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, ‘শাকিব খান আমার সন্তানের বাবা।আমিই তাকে প্রথম সন্তান উপহার দিয়েছি। সেই হিসেবে তার সফলতার এই বিশেষ দিনটির জন্য আমি নিজেও খুশি। আমার সঙ্গে শাকিব খানের প্রথম ছবি ‘কোটি টাকার কাবিন’। তার আগে তিনি অনেক ছবিই করেছেন। কিন্তু এই ছবিই শাকিবের অভিনয়জীবনের টার্নিং পয়েন্ট।’

তিনি জানান, শাকিব খানের নায়িকা হিসেবে সর্বোচ্চ ৭২টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। তার জীবনে প্রথম প্রেমিকা ও স্ত্রী হিসেবে এসেছিলেন। তাই শাকিব খানের অভিনয়জীবনের সফলতার ২৫ বছরের পথে পথে তিনি জড়িয়ে আছেন বলে মনে করেন এই নায়িকা।

উল্লেখ্য, আসন্ন ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় শাকিব খানের ‘তুফান’। ইতোমধ্যে নির্মাতা রায়হান রাফীর এই সিনেমার শুটিং ও ডাবিং শেষ হয়েছে। ভারতে প্রায় ৪১ দিন ধরে চলেছে এই সিনেমার শুটিং।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় ‘তুফান’র প্রথম গান ‘লাগে উরাধুরা’ প্রকাশ্যে এসেছে। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ’র ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পায়।

২ মিনিট ৪৫ সেকেন্ডের এই গানে পর্দায় রীতিমতো কাঁপন ধরিয়েছেন শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী।