শাকিব-সোনালের রসায়নে মুগ্ধ দর্শক

আসছে মেগাস্টার শাকিব খানের প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। ছবিটি মুক্তির আগেই দেখা যাচ্ছে একের পর এক চমক। প্রথমে ছবিটির পোস্টার, এরপর টিজার। এখন আরও এক চমক হাজির! ছবিটির অফিসিয়াল আইটেম সং-এর ঝলক প্রকাশ্যে। যেখানে এক হিন্দি গানে ফুটে উঠল শাকিব-সোনালের রসায়ন।

শুক্রবার (১১ অক্টোবর) সিনেমাটির একটি গানের এক ঝলক প্রকাশ করেছেন নির্মাতারা। ‘জিসম সে তেরে’ শিরোনামের এ হিন্দি গানে সোনালের সঙ্গে শাকিবের রোমান্স নেটিজেনদের নজর কেড়েছে।

শাকিব খানের অফিসিয়াল ফেসবুকে গানটির ৪৫ সেকেন্ডের ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে মুগ্ধতা প্রকাশ করছেন শাকিব-সোনালের ভক্ত-অনুরাগীরা।

‘জিসম সে তেরে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী মোহাম্মদ ইরফান। গানটির কথা এবং সুর করেছেন আরাফাত মেহমুদ।

টিজারটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মেগাস্টার শাকিব খান। লিখেছেন, ‘বছরের সেরা রোমান্টিক গানটি উন্মোচন করা হল। খুব তাড়াতাড়ি পুরো গান শুনতে পাবেন।’

গানটির টিজার ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল। গানের কথার সঙ্গে দুলুর রোমান্স দেখে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’ এ দুলুর চরিত্রে শাকিব খান ও তার স্ত্রীর চরিত্রে সোনাল চৌহান। ছবিটির ট্রেলার ও গানের টিজার দেখার পর নেটিজেনদের ধারণা, ‘দরদ’ অন্যতম একটি ব্লকবাস্টার ছবি হতে যাচ্ছে শাকিবের হাত ধরে।

‘দরদ’ নির্মাণ হয়েছে যৌথ প্রযোজনায়। ভারতের সোনাল চৌহান ছাড়াও অভিনয় করছেন ওপার বাংলার অভিনেত্রী পায়েল সরকার। এছাড়াও আছেন বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, অলোক জৈন ও বলিউডের রাহুল দেব। বাংলাদেশ থেকে আছেন এলিনা শাম্মী, ইমতু রাতিশ, সাফা মারিয়াসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published.