সেই ‘চৌধুরী সাহেবের’ কাছে বিপুল ভোটে হারলেন মাহি

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে সেই চৌধুরী সাহেবের কাছেই বড় ব্যবধানে হারলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ভোটের প্রচারণায় ট্রাক প্রতীকের এই স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি ও নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীকে ‘চৌধুরী সাহেব’ বলে সম্বোধন করতেন। সেই চৌধুরী সাহেবের কাছেই বড় ব্যবধানে ধরাশায়ী হয়েছেন এই নায়িকা।

দুই উপজেলায় মাহিয়া মাহির ট্রাক প্রতীকে পড়েছে ৯ হাজার ৯ ভোট। আর এ আসনের টানা তিনবারের এমপি ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট।

রোববার (৭ জানুয়ারি) রাত দশটার পরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ভোটের এই ফল ঘোষণা করা হয়।

এই আসনে স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী কাঁচি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ৪১৯ ভোট। তৃণমূল বিএনপির প্রার্থী জামাল খান দুদু সোনালী আঁশ প্রতীকে ২৭৩ ভোট, বিএনএমের প্রার্থী মো. শামসুজ্জোহা নোঙর প্রতীকে ১ হাজার ৯১১ ভোট, জাতীয় পার্টির প্রার্থী মো. শামসুদ্দিন লাঙ্গল প্রতীকে ৯৩৮ ভোট, আয়েশা আক্তার জাহান ডালিয়া বেলুন প্রতীকে দুই হাজার ৭১৮ ভোট, এনপিপির প্রার্থী নুরুন্নেসা আম প্রতীকে ২৯৬ ভোট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের বশির আহমেদ ছড়ি প্রতীকে ৩৩৫ ও বিএনএফের প্রার্থী মো. আল সাআদ টেলিভিশন প্রতীকে ৬০৩ ভোট পেয়েছেন।

প্রতীক বরাদ্দের পর নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে গোলাম রব্বানীকে সমর্থন দেওয়া আওয়ামী লীগ নেতা মো. আখতারুজ্জামানের ঈগল প্রতীকে পড়েছে ২০২ ভোট।