সেনা পাহারায় গান গাইলো পাকিস্তানের ‘জাল’!

রাজধানীর যমুনা ফিউচার পার্কে সেনা পাহারায় গান গাইলো পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’।

নানা নাটকীয়তার পর শনিবার(২৮ সেপ্টেম্বর) বিকেলে যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে বসে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’ এর কনসার্ট। সঙ্গে ছিল বাংলাদেশের ভাইকিংস, অর্থহীন, কনক্লুশনসহ আরো কয়েকটি দল। কনসার্ট দেখতে বিকেল থেকেই ঢল নামে শ্রোতা আর ভক্তদের। বিশেষ করে ‘জাল’র পারফরম্যান্স নিয়ে উত্তেজনা ছিলো তুঙ্গে। কিন্তু জনাকীর্ন জায়গায় এমন আয়োজন দেখে হতাশা আর ক্ষোভ উগড়ে দেন আগত দর্শকরা।

টিকেটের সর্বনিম্ন মূল্য ধরা হয় ৩০৫০ টাকা। অথচ, টিকেট কেটেও অনেকে দেখতেই পারেননি পছন্দের শিল্পীর মুখটিও। না ছিল এলইডি স্ক্রিনের ব্যবস্থা, না বসার কোনো নির্ধারিত স্থান। উলটো গেট ভেঙ্গে বিনা টিকেটের দর্শকদের তোপেই হারিয়ে গেছে টিকেট কেটে প্রবেশ করা দর্শকদের স্থান।

শুধু শ্রোতাই নন, ক্ষোভ ঝাড়েন ‘লেজেন্ডস অব দ্য ডিকেড’ এর কো স্পন্সর ও অন্যান্য অংশীদাররাও। তাদের অভিযোগ, এতো বড় আয়োজন নিয়ে প্রতিনিয়ত তথ্য গোপন করেছেন আয়োজকরা। তাই ক্ষতি মুখে পড়তে হয়েছে তাদের।
 
পাকিস্তানের ‘জাল’ ব্যান্ডের এই কনসার্টটি হবার কথা ছিলো শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পূর্বাচল ৩০০ ফুট এক্সপ্রেসওয়ের পাশে ঢাকা এরিনায়। কিন্তু কনসার্ট শুরুর মাত্র কয়েক ঘণ্টা আগে তা স্থগিত করে আয়োজক প্রতিষ্ঠান।
পরে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, কনসার্টটি অনুষ্ঠিত হবে রাজধানীর যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে।