হঠাৎ ডিবির হারুনের বাসায় শাকিব খান

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সিনেমা ‘রাজকুমার’। এরইমধ্যে সিনেমাটির টাইটেল গান মুক্তি পেয়েছে। গানটি প্রকাশিত হয়েছে ভার্সেটাইল মিডিয়ার ইউটিউব চ্যানেলে। এরই মধ্যে সামাজিক মাধ্যমেও তুমুল সাড়া ফেলে দিয়েছে গানটি।

ছবি মুক্তির আগে আনন্দকে ভাগাভাগি করতে শনিবার (৩০ মার্চ) বিকেলে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের বাসায় সৌজন্য সাক্ষাৎ করতে যান শাকিব। এসময় শাকিবের সঙ্গে ছিলেন রাষ্ট্রপতির ছেলে ও রাজকুমার সিনেমার প্রযোজক আরশাদ আদনান।

সৌজন্য সাক্ষাৎ শেষে একসঙ্গে ইফতার করেন শাকিব, আরশাদ ও হারুণ। এসময় তারা আলোচনা করেন বাংলা সিনেমার প্রচার ও প্রসার নিয়ে।

বাংলা সিনেমায় ঝড় তুলতে আসছে ‘রাজকুমার’। গত ২৩ মার্চ প্রকাশ পায় এ সিনেমার ফার্স্টলুক পোস্টার। এরপর ২৮ মার্চ অন্তর্জালে প্রকাশ করা হয় এ সিনেমার প্রথম গান। ‘প্রিয়তমা’-র মতো এবারও সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন বালাম ও কোনাল।

গানটিতে শাকিব খান আর মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির জাদুকরি রসায়নে মুগ্ধ ভক্তরা। যুক্তরাষ্ট্রের চোখজুড়ানো বিভিন্ন স্থানে হয়েছে গানের দৃশ্যধারণ। গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টায় ভিউ হয়েছে ১ মিলিয়ন।

নতুন এ সিনেমা নিয়ে বেশ আশাবাদী ‘রাজকুমার’ সিনেমার নায়ক, প্রযোজক ও পরিচালক। এ প্রসঙ্গে আরশাদ বলেন, প্রিয়তমার সব রেকর্ড ভেঙে দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস করতে আসছে রোজার ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’।