১২৩ সিনেমা হলে শাকিবের তুফান

আজ পবিত্র ঈদুল আজহা। ঈদের এই আনন্দকে আরও বাড়িয়ে দিতে দেশের ১২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার মেগাস্টার শাকিব খান অভিনীত ও রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘তুফান’।

সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার এবং লায়ন সিনেমাস ছাড়াও বাংলাদেশ যত বড় বড় সিঙ্গেল স্ক্রিন রয়েছে সবখানে আজ  চলছে ‘তুফান’।

বিস্ময়কর তথ্য হচ্ছে, সিনেপ্লেক্সে রবিবার সকালেই ছাড়া হয় অগ্রিম টিকেট। সঙ্গে সঙ্গে ঝড়ের বেগে এর অগ্রিম টিকেট বিক্রি হয়।

সিনেপ্লেক্স জানায়, সবগুলো শাখায় ঈদের দিন ১৭টি শো চলবে এবং পরদিন থেকে চলবে ২৩ শো।

কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করলে তারা জানান, ঝড়ের গতিতে’তুফান’র অগ্রিম টিকেট বিক্রি হয়েছে। কয়েক ঘণ্টার মধ্যে সিনেপ্লেক্সের সব ব্রাঞ্চে অগ্রিম প্রথমদিনের অগ্রিম টিকেট সোল্ড আউট। দ্বিতীয় দিনেও অনলাইনে ৮০ শতাংশ টিকেট বিক্রি হয়ে যায়।

শুধু সিনেপ্লেক্স নয়, যমুনা ব্লকবাস্টার, লায়ন সিনেমাস, শ্যামলীসহ দেশের একাধিক হলে চলছে ‘তুফান’র অগ্রিম টিকেট বিক্রি। বিভিন্ন সিনেমা হলের ফেসবুক পেইজের নিশ্চিত করা হচ্ছে, সবখানে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণে অগ্রিম টিকেট বিক্রি হয়েছে।

এ কারণে তুফান নির্মাতা রায়হান রাফী বলছেন, অগ্রিম টিকেট বিক্রিতে ইতিহাস সৃষ্টি করেছে ‘তুফান’।

টিজার ও গান দিয়ে দর্শকের আগ্রহ তৈরির পর তুফানের ট্রেলার প্রকাশিত হয়েছে।

আনকাট সেন্সর পাওয়া তুফানে শাকিব খান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। আরও আছেন ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, মিশা সওদাগর, সালাউদ্দিন লাভলু।

পুরোপুরি অ্যাকশন ধাঁচের এ ছবিতে শাকিব খান একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published.