প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে শাকিব খানের মামলা খারিজ

মেগাস্টার শাকিব খান ২০২৩ সালের ২৭ মার্চ ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এএম জুলফিকার হায়াতের আদালতে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছিলেন। সেই মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

বুধবার (৮ অক্টোবর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী জুয়েল মিয়া জানান, তদন্ত প্রতিবেদনে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি বলে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক গত ১ সেপ্টেম্বর মামলাটি খারিজ করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, মামলাটি তদন্ত করে চলতি বছরের ২৪ এপ্রিল আদালতে প্রতিবেদন দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা ও পিবিআইয়ের পুলিশ পরিদর্শক গোলাম মুক্তার আশরাফ উদ্দিন।

প্রতিবেদনে বলা হয়, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ও সাক্ষীদের জবানবন্দি নিয়ে মামলাটির সত্যতা না মেলায় আসামি রহমত উল্লাহকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করা হলো।

অন্যদিকে তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে বাদী শাকিব খান নারাজির আবেদন করেন। কিন্তু গত ১ সেপ্টেম্বর অসুস্থ থাকায় নারাজি শুনানিতে উপস্থিত ছিলেন না তিনি।এজন্য তার পক্ষে নারাজি শুনানির জন্য সময়ের আবেদন করা হয়। তবে ওইদিন ট্রাইব্যুনাল সময়ের আবেদন নামঞ্জুর করে মামলাটি খারিজ করে দেন।

Leave a Reply

Your email address will not be published.