ট্রল করবেন না প্লিজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্রী প্রার্থী (ট্রাক প্রতীক) হয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে বেশ বাজেভাবে হেরেছেন তিনি। আসনটিতে ১৫৮টি কেন্দ্র রয়েছে। এই নায়িকা পেয়েছেন ৯ হাজার ৯ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ১ লাখ তিন হাজার ৫৯২ ভোট।

রোববার (৭ জানুয়ারি) ভোট শেষ হওয়ার পর থেকেই তানোরে নিজ বাড়িতেই অবস্থান করছেন এই অভিনেত্রী। ফলাফল ঘোষণার পরেও আর বের হননি।

ফলে সোমবার (৮ জানুয়ারি) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমেও এই নায়িকাকে নিয়ে চলছে তুমুল আলোচনা। অনেকেই ঠাট্টা করে বিভিন্ন ছবি, ভিডিও বানিয়ে পোস্ট করছেন মাহিকে নিয়ে। বিষয়গুলো নজরে এসেছে এই তারকার।

একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে মাহি বলেন, ‘ট্রল তো নিয়মিতই আমার সঙ্গে। এগুলো নিয়ে নতুন করে আর কী বলব। শুধু একটা কথাই বলব, মানুষকে এভাবে ট্রল করা ঠিক নয়। একটা মেয়ে হয়ে আমি নির্বাচন করেছি।’

যারা বিভিন্নভাবে ট্রল করছেন তাদের উদ্দেশে এই নায়িকা বলেন, ‘এভাবে কাউকে ট্রল করবেন না, প্লিজ। আপনাদের কাছের কেউ নির্বাচন করলে বুঝতে পারবেন এটা কতটা কঠিন।’

Leave a Reply

Your email address will not be published.