প্রশ্ন শুনে ক্ষেপে গেলেন বুবলী

দরজায় কড়া নাড়ছে ঈদুল আজহা। আর এই ঈদে মুক্তি পাচ্ছে শবনম বুবলী ও জিয়াউল রোশানের সিনেমা ‘রিভেঞ্জ’। মোহাম্মদ ইকবাল পরিচালিত সিনেমাটির মুক্তি উপলক্ষে ১৩ জুন রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে এক সাংবাদিকদের প্রশ্নে ক্ষেপে যান বুবলী।

অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যে ‘দেয়ালের দেশ’ সিনেমা হলে প্রচার করার জন্য মন্ত্রীকে ফোন দিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে হয়েছে এবং ‘রিভেঞ্জ’ সিনেমা মুক্তির আবারও পরে মন্ত্রীকে ফোন দিতে হবে কিনা। এমন অভিযোগের প্রেক্ষিতে রাগান্বিত হয়ে সাংবাদিককে সামনে ডিকে নিয়ে পালটা প্রশ্ন করেন বুবলী।

সাংবাদিকে উদ্দেশ্য করে বলেন, কাদেরকে দিয়ে ফোন করানো হয়েছে। আপনি সবাইকে এখন কথা দিন যদি এটার প্রমাণ আপনি না দিতে পারেন, তাহলে এটার ক্ষেত্রে আমরা কী ব্যবস্থা নেবো। দেয়ালের দেশ আমার যে সিনেমা এটা প্রচণ্ড প্রশংসনীয় একটা সিনেমা এবং যারা দেখেছেন আমাদের কাছে সেই দর্শকদের ভালোবাসার প্রতিক্রিয়া আছে।’

তবে মন্ত্রীকে ফোন দেওয়ার অভিযোগের বিষয়ে বুবলী পালটা প্রশ্ন করলেও মন্ত্রীকে ফোন দেওয়া হয়েছে নাকি হয়নি এ বিষয়ে তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

তিনি বলেন, সিনেমা ইন্ডাস্ট্রিতে এ ধরনের নেগেটিভিটির বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। কারণ আমাদের দর্শকরা আমাদের ভালোবেসে টিটিক কেটে সিনেমা দেখে এবং যে সিনেমাগুলো ভালো চলছে।

Leave a Reply

Your email address will not be published.