আমার কপালটাই খারাপ: ফারিণ

ওটিটি প্ল্যাটফর্ম থেকে পশ্চিমবঙ্গে পরিচিতি লাভ করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ‘কারাগার’ এবং ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ ওয়েব সিরিজে তার অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছিলেন সেখানে।

জানা যায়, কলকাতায় ‘প্রতীক্ষা’ নামে একটি সিনেমায় কাজ করার কথা রয়েছে ফারিণের। সেখানে নায়ক দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। কিন্তু দেশে সাম্প্রতিক অবস্থা নাজেহাল হয়ে পড়ায় তা আটকে যাওয়ার উপক্রম।

ফারিণ জানান, আপাতত ভারতে যাওয়ার ভিসা বন্ধ থাকায় ছবিটিতে কাজ করা নিয়ে অনিশ্চিত অবস্থা সৃষ্টি হয়েছে।

সম্প্রতি এক গণমাধ্যমকে দেওয়া মুঠোবার্তায় এমনটিই জানালেন অভিনেত্রী।

ফারিণ বলেন, ‘দেবের বিপরীতে ‘প্রতীক্ষা’ নামে একটি ছবিতে কাজ চূড়ান্ত হয়েছে। আগামী নভেম্বর থেকে ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা। কিন্তু আমাদের দেশের বর্তমান পরিস্থিতির কারণ ভারত সরকার অনির্দিষ্টকালের জন্য ভিসা বন্ধ করে দিয়েছে। এ নিয়ে একটু দুশ্চিন্তা হচ্ছে। কারণ এখন থেকেই ছবিটির প্রি–প্রোডাকশনের কাজ শুরু হওয়ার কথা; এ জন্য শিগগির কলকাতায় যেতে হবে।’

ফারিণ আরও বলেন, ‘আবার কবে ভিসা দেওয়া শুরু করবে, তা তো জানি না। এ কারণে ছবিটির কাজের বিষয়টিও অনেকটাই অনিশ্চিত। আমার কপালটাই খারাপ।’

পরিচালক অভিজিৎ এর ‘প্রতীক্ষা’র শ্যুটিং শুরু হবে নভেম্বর মাসে। সিনেমার সিংহভাগ শ্যুটিং হবে লন্ডনে। কলকাতাতেও কিছু অংশের শ্যুট হবে। এর আগে গেল বছরে অতনু ঘোষের নির্দেশনায় ‘আরও এক পৃথিবী’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তাসনিয়া ফারিণের।

Leave a Reply

Your email address will not be published.