বন্যায় সাহায্যের হাত বাড়াতে বলে তোপের মুখে শুভ

ঢাকাই সিনেমার তারকা অভিনেতা আরিফিন শুভ। দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দূরে তিনি। সবশেষ ৩১ জুলাই তাকে একটি পোস্ট দিতে দেখা যায়। এরপর আর তাকে আর সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া যায়নি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে একেবারেই নীরব ছিলেন শুভ। এ সময় স্ত্রী অর্পিতা সমাদ্দারের সঙ্গে সাড়ে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার খবর জানান তিনি। তারপর থেকে আবারও নীরব শুভ। দেশে বন্যার ঘটনায় নীরবতা ভেঙে নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্টে বন্যার্তদের পাশে দাড়ানোর জন্য সবাইকে আহ্বান জানান তিনি। বানভাসিদের নিয়ে অন্য তারকাদের সক্রিয়তা মানুষের প্রশংসা কুড়াচ্ছে। অন্যদিকে শুভর ক্ষেত্রে হয়েছে উল্টো। নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে ফেসবুকে শুভ লিখেছেন, ‘ভয়াবহ বন্যার কবলে দেশের বেশ কয়েকটি জেলা। দেশের এই সংকটকালীন পরিস্থিতিতে আমাদের জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। আসুন সবাই নিজ জায়গা থেকে সাহায্যের হাত বাড়াই। সবার আগে বন্যাকবলিত এলাকার মানুষ, পশুপাখিসহ সব জীবের নিরাপত্তা নিশ্চিত করি। আল্লাহ সহায় হন আমাদের।’

তার এমন বার্তায় নেতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন অনুসারীরা। কেউ করেছেন কটাক্ষ আবার কেউ রীতিমতো আক্রমণাত্মক মন্তব্য করেছেন শুভর ওই পোস্টে।

নিজাম আকন্দ নামে একজন লিখেছেন, ‘তোষামোদকারী বাটপার’’।

মোহাম্মদ রাসেল আহমেদ লিখেছেন, ‘বঙ্গবন্ধু ইজ ব্যাক’।

মেহেদী হাছান রিয়াদ লিখেছেন, ‘এই দালালকে সবাই ভুলে যেও না’।

সানজিদা আক্তার নামে একজন লিখেছেন, ‌‌‘আসছে বঙ্গবন্ধু! আপনি এতদিন কোথায় ছিলেন হাসিনার আব্বা!’

মোহাম্মদ আবু সাঈদ লিখেছেন, ‘এবার আসছে হাসিনার এক টাকার বাপ’।

রাছেল রায়হান নামে একজন লিখেছেন, ‘অবশেষে আপনিও আসলেন।’

আরোসা মনি লিখেছেন, ‘জুলাই মাসে চুপ ছিলেন, আজ আসছেন মানবতা দেখাইতে ভাই।’

Leave a Reply

Your email address will not be published.