‘কিল হিম’র দ্বিতীয় কিস্তি আসছে

ঢাকই সিনেমার তারকা অভিনেত্রী বর্ষা। কাজ করেন খুব কম। আগে নিজেদের প্রযোজনা সংস্থার বাইরে অভিনয় করতেন না। গত বছর সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন।

স্বামী নায়ক-প্রযোজক অনন্ত জলিলের সঙ্গে ‘কিল হিম’ নামে একটি সিনেমায় অভিনয় করেন। যেটি প্রযোজনা ও পরিচালা করেছেন মো. ইকবাল। এ সিনেমার মাধ্যমে নায়িকা পরিচয় থেকেও বেরিয়ে আসেন বর্ষা। অভিনয় করেন এন্টিহিরো চরিত্রে।

এজন্য প্রশংসিতও হন এ অভিনেত্রী। নির্মাতা শুরুতেই জানিয়েছেন, এ সিনেমার সিক্যুয়াল তৈরি করবেন। এবার শুরু হচ্ছে ‘কিল হিম’র এর দ্বিতীয় কিস্তির কাজ। স্ক্রিপ্টও রেডি। তবে এবার নায়িকা, নাকি খলনায়িকাÑঠিক কোন চরিত্রে অভিনয় করছেন, সেটা এখনই বলতে নারাজ এ নায়িকা।

তিনি বলেন, বিষয়টি আপাতত সিক্রেট থাকুক। তবে চমক নিয়ে আসছি এটা বলতে পারি। ব্যতিক্রম তো বটেই। সিনেমায় অনন্ত থাকছেন তার চরিত্রের ধারাবাহিকতায়।’

এদিকে জাজ মাল্টিমিডিয়া থেকে নির্মিত হতে যাওয়া ‘চিতা’ সিনেমায় বর্ষা কাজ করছেন বলে নিশ্চিত করেছেন। ‘চিতা’য় যথারীতি থাকছেন অনন্ত জলিলও।

এদিকে বর্ষার হাতে রয়েছে ‘নেত্রী : দ্য লিডার’ নামে একটি অসমাপ্ত সিনেমার কাজ। এটি নির্মিত হচ্ছে তাদের নিজস্ব প্রযোজনা সংস্থা থেকে। এরইমধ্যে সিনেমাটি প্রায় ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। এতে বর্ষাকে দেখা যাবে নাম ভূমিকায়। অনন্ত রয়েছেন তার বডিগার্ড হিসাবে। দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধবের পরিচালনায় নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করছেন ভারতের জনপ্রিয় কয়েকজন অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published.