আত্মহত্যা করেছেন বলিউড তারকা মালাইকার বাবা

বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেত্রী ও মডেল মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। তার দেহ এখন ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টা নাগাদ মুম্বাইয়ের বান্দ্রার একটি বহুতল ভবনের নিজের ফ্ল্যাটের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বাড়ির ৬ তলার ছাদ থেকে লাফ দিয়ে স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছে অনিল। মুম্বাইয়ের বান্দ্রায় ঘটেছে এ ঘটনা। ঘটনাস্থলে বান্দ্রা পুলিশ ও মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা হাজির হয়েছেন।

পুলিশ আরও জানিয়েছে, ঘটনার সময় বাড়িতে ছিলেন না অভিনেত্রী। শোনা গেছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন মালাইকার বাবা।

এ ঘটনায় মালাইকার সাবেক স্বামী আরবাজ খান ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছেন। পুলিশের সঙ্গে আরবাজকে কথা বলতেও দেখা গেছে। মালাইকা এই মুহূর্তে পুনেতে রয়েছেন। দুঃসংবাদ পেয়েই তিনি মুম্বাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে মৃত্যুরহস্য উদঘাটনে কথা বলছে তারা।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার মালাইকার একটি পোস্ট নিয়ে বেশ আলোচনা হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। তিনি লিখেছিলেন, ‘যাঁরা আপনার খুশি দেখে খুশি হন এবং আপনার দুঃখে দুঃখিত হন, তাঁদের সব সময় খেয়াল রাখবেন। এঁদের সত্যিই হৃদয়ের বিশেষ জায়গায় রাখা উচিত।’ কয়েক মাস আগে তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়েছে অর্জুন কাপুরের। নেটাগরিকদের ধারণা, সেই বিচ্ছেদের পর থেকেই একের পরে এক রহস্যময় পোস্ট করছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.