সমালোচনার জবাব দিয়ে প্রশংসায় ভাসছেন নুসরাত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অনেক তারকার মতো তাকেও প্রায়ই ট্রলের শিকার হতে হয়। তবে ছেড়ে কথা বলেন না তিনি। কখনও কড়া ভাষায় আবার কখনও মিষ্টি করে সেই সমালোচনার জবাব দেন।

এবার কটাক্ষের শিকার হলেন ঠোঁট নিয়ে।তবে চুপ থাকেননি অভিনেত্রী, দিয়েছেন উপযুক্ত জবাব।

ইনস্টাগ্রামে নুর নাহার তাজমিন নামে এক ব্যবহারকারী নুসরাতের একটি পোস্টে মন্তব্য করেন, নুসরাতদি তোমার মুখটা হাঁসের মতো আর ঠোঁট দুটো (লেখার অযোগ্য) মতো।

ওই ব্যবহারকারীর উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জবাব দেন নুসরাত। মন্তব্যের উত্তরে লেখেন, ‘নুর, তুমি খুব সুন্দর। তোমাকে অনেকটা ভালবাসা।’

কঠোর ভাষায় জবাব দেওয়ার পরিবর্তে বরং মিষ্টি ভাষায় প্রতিবাদ করলেন এই অভিনেত্রী। আর এতেই নুসরাতকে প্রশংসায় ভাসান তার অনুরাগীরা।

একজন লিখেছেন, ‘তোমাকে কুর্নিশ। চাইলেন বাজে ভাবে বলতে পারতে তুমি। তবে তুমি সেটা করোনি। তোমার থেকে এটাই শেখার।’

আরেকজন লিখেছেন, এইরকমই হওয়া উচিত। বাজে মন্তব্যের জবাব ভালোবাসা দিয়েই দিতে হয়। ধন্যবাদ তোমাকে, তুমি সুন্দর মনের মানুষ।

আরেক ভক্ত লিখেছেন, যারা নোংরা মনের মানুষ তারা বাজে কথা বলবেই। কষ্ট পাবেন না। আপনার ব্যবহার আমাদের মুগ্ধ করেছে।

এদিকে চলতি বছরের লোকসভা নির্বাচনে টিকিট পাননি নুসরাত। প্রাক্তন এই সাংসদকে ইদানীং কম দেখা যায় রাজনৈতিক মঞ্চে। বছর খানেক আগে নুসরাত ও তার পার্টনার যশ দাশগুপ্ত খুলেছিলেন এক প্রযোজনা সংস্থা। এই বছরই সেই প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেয়েছিল এক ছবি, যদিও সেই ছবি একেবারেই হিট হয়নি।

Leave a Reply

Your email address will not be published.